• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিয়ের দাবি অনশনে সফল হলেন সেই প্রেমিকা!


ঠাকুরগাঁও প্রতিনিধি অক্টোবর ৫, ২০১৭, ০৮:৫৯ পিএম
বিয়ের দাবি অনশনে সফল হলেন সেই প্রেমিকা!

প্রতীকী ছবি

ঠাকুরগাঁও: অবশেষে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করে সফল হয়েছেন জেলার সদর উপজেলার ছোট খোচাবাড়ি গুচ্ছগ্রামের কলেজছাত্রী শিউলী (২০)। অনশনের তিনদিনের মাথায় উভয় পরিবারের লোকজনের সমঝোতায় শিউলী এবং প্রেমিক নেহারুলের বিয়ে হয়।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে স্থানীয় চেয়ারম্যান পয়গাম আলী এ তথ্য জানান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শিউলীর সঙ্গে একই এলাকার নেহারুলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে মেয়েটিকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় নেহারুল। পরে নিরূপায় হয়ে মঙ্গলবার (৩ অক্টোবর) থেকে ছেলেটির বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয় শিউলী।

পরে স্থানীয়ভাবে বিষয়টি নিষ্পতির চেষ্টা করা হলে অবস্থা বেগতিক দেখে আত্মগোপন করে নেহারুল। মঙ্গলবার (৩ অক্টোবর) রাত ১০টা থেকে মেয়ের পরিবার থেকে মীমাংসার জন্য আলোচনা প্রস্তাব দেয়া হলেও ছেলের পরিবার তা মেনে নিতে রাজি হয়নি।

পরে বুধবার (৪ অক্টোবর) রাতে স্থানীয় সংবাদকর্মীরা বিয়ের দাবিতে তরুণীর অনশন সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করলে এলাকাবাসী ও প্রশাসনের চাপে ছেলের পরিবার বিয়েতে রাজি হলে উভয়পক্ষের উপস্থিতিতে শিউলীর সঙ্গে প্রেমিক নেহারুলের বিয়ে সম্পন্ন হয়।

শিউলী জানান, নেহারুলের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল তার। নেহারুল তাকে বিয়ের আশ্বাস দিলেও হঠাৎ বিয়ে করতে অস্বীকৃতি জানালে নিরূপায় হয়ে তার বাড়িতে চলে আসি। অবশেষে ৩ দিন পর আমাদের বিবাহ সম্পন্ন হলো।

শিউলীর সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে নেহারুল জানান, সংসার চালানোর সক্ষমতা না থাকায় তাকে পরে বিয়ে করতে চেয়েছিলাম। শিউলী সেই কথা মানতে রাজি না হয়ে তার বাসায় চলে আসে। অবশেষে দুই পরিবারের সমঝোতায় বিবাহ সম্পন্ন হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

Wordbridge School
Link copied!