• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


ঠাকুরগাঁও প্রতিনিধি অক্টোবর ৫, ২০১৭, ১২:০৯ পিএম
প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ঠাকুরগাঁও: জেলার সদর উপজেলার ছোট খোচাবাড়ি গুচ্ছগ্রামে বিয়ের দাবিতে তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন শিউলি (২০) নামের এক তরুণী। এদিকে উভয় পরিবারের লোকজন নিয়ে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করলেও প্রেমিককে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সূত্রে জানা গেছে, সদর উপজেলার ছোট খোচাবাড়ি গুচ্ছগ্রামের মতিউর রহমানের (বকমারী) কলেজ পড়ুয়া মেয়ে শিউলীর (২০) সঙ্গে একই গ্রামের সফিকুলের ছেলে নেহারুলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে মেয়েটিকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় ছেলেটি।

এরপর কোনো উপায় না পেয়ে মঙ্গলবার রাতে ছেলেটির বাড়িতে বিয়ের দাবি নিয়ে অবস্থান নেয় মেয়েটি। পরে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হলে অবস্থা বেগতিক দেখে ছেলেটি আত্মগোপনে যায়।

স্থানীয় ইউপি সদস্য বাবুল জানান, মঙ্গলবার রাত ১০টা থেকে উভয়ের পরিবারের উপস্থিতিতে মিমাংসার জন্য আলোচনা হয়। কিন্তু ছেলের পরিবার কোনোভাবে বিয়েতে রাজি হয় নাই। পরে ছেলেটিকে বিয়ে করতে হবে এমন অবস্থা সৃষ্টি হলে গ্রামের কয়েকজনের সহযোগিতায় ছেলেটি পালিয়ে যায়।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বিষয়টি জেনেছি। লিখিত অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!