• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দেশ কাঁপিয়ে কানাডা-আমেরিকায় শুরু ‘ঢাকা অ্যাটাক’


এন ডি আকাশ অক্টোবর ২০, ২০১৭, ০২:৩৮ পিএম
দেশ কাঁপিয়ে কানাডা-আমেরিকায় শুরু ‘ঢাকা অ্যাটাক’

ঢাকা: দেশ কাঁপিয়ে এবার কানাডা ও আমেরিকায় শুরু হল ‘ঢাকা অ্যাটাক’। ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। শুক্রবার (২০ অক্টোবর) কানাডা ও আমেরিকায় মুক্তি পেয়েছে ছবিটি।

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার এই ছবির বিশ্ব পরিবেশনায় দায়িত্বে আছে স্বপ্ন স্কেয়ারক্রো। এর আগে প্রতিষ্ঠানটি মধ্যপ্রাচ্যে শাকিব খানের ‘নবাব’ মুক্তি দিয়েছিলো। প্রবাসী বাঙালিদের কাছে দারুণ গ্রহণযোগ্যতা পায় ছবিটি। সেই ধারাবাহিকতায় এবার ‘ঢাকা অ্যাটাক’ও সবার প্রশংসা অর্জন করবে বলেও সবার বিশ্বাস।

কানাডা ও আমেরিকার সিনেমা হলে ‘ঢাকা অ্যাটাক’ দেখতে চাইলে টিকেট সংগ্রহ করতে পারেন সিনেমা হলের কাউন্টার, সিনেমা হলের ওয়েবসাইট এবং ফানডানগোতে।

জানা গেছে, এরই মধ্যে প্রথম ৫ দিনের টিকেট বিক্রি শেষের দিকে। প্রবাসী বাঙালিদের এমন আগ্রহ দেশীয় সিনেমার বিদেশী বাজার তৈরিতে বেশ শুভ ইঙ্গিত বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

কানাডা ও আমেরিকার সিনেমা হলের নাম ও 'ঢাকা অ্যাটাক'-এর শো টাইম 

এদিকে কানাডা ও আমেরিকা ছাড়া মধ্যপ্রাচ্যের ৩টি দেশ আরব আমিরাত, ওমান ও কাতারেও মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’। এই দেশগুলোতে আগামী ২৭ তারিখ মুক্তি পাবে ছবিটি।

পুলিশ কর্মকর্তা সানী ছানোয়ারের গল্পে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’। ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, তাসকিন রহমান, আফজাল হোসেন, হাসান ইমাম, আলমগীরসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে পুলিশ পরিবার কল্যাণ সমিতি, থ্রি হুইলার্স ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া লিমিটেড।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!