• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সাউন্ডটেকের নতুন চমক মিরাজ খান (ভিডিও)


বাবুল হৃদয় নভেম্বর ২, ২০১৭, ০৩:৩৩ পিএম
সাউন্ডটেকের নতুন চমক মিরাজ খান (ভিডিও)

ঢাকা: নন্দিত অডিও প্রকাশনা সংস্থা সাউন্ডটেকের ব্যানারে অডিও এবং সিডি প্রকাশ করে অনেক শিল্পীই আজ তারকা খ্যাতি পেয়েছে। সেই খ্যাতিমান প্রকাশনার এবারের চমক কণ্ঠশিল্পী মিরাজ খান।

তার নান্দনিক গায়কীতে বৃহস্পতিবার (২ নভেম্বর)  সাইন্ডটেক ইউটিউব প্রকাশ পেয়েছে ‘ভালো তো লাগে না’ শিরোনামের একটি মেলোডি গান। শিল্পীর নিজের কথা ও সুরের গানটি মিউজিক কম্পোজিশন করেছেন শামীম।

ভিডিও গানটির মডেল হয়েছেন লাক্স সুপারস্টার ও উপস্থাপিকা আমব্রিন। ভিডিওচিত্রটি নির্মাণ করেছেন মনা ও চৈতি।

গানটি  মিরাজের একক অ্যালবামের থাকছে। তাতে মেলোডি ও ফোক মিলিয়ে থাকবে ১০টি গান। ইতিমধ্যে ৬টি গানের কম্পোজিশন শেষ হয়েছে। চলছে কণ্ঠ দেওয়ার কাজ। ‘ভালো তো লাগে না, গানের ভিডিও সম্পর্কে শিল্পী মিরাজ খান সোনালীনিউজকে বলেন,  ‘কণ্ঠ দেওয়ার সময় অনেকেই গানটি শুনে বাহবা দিয়েছেন। আশা করি ভিডিওটি শ্রোতাদেরও ভালো লাগবে।’

ওস্তাদ মিহির রায়ের কাছে গানে হাতেখড়ি মিরাজের। এরপর এম এ মান্নন, শেখ সাদি খান, প্রয়াত বসির আহমেদ,  প্রয়াত পবিত্র শাহা, মিহির রায় ও মেহেদী রওশন তোতাসহ অনেক গুণী শিল্পীর কাছে গানের তালিম নিয়েছেন তিনি।

ইউটিউবে মিরাজের রয়েছে বেশকিছু নন্দিত গানের ভিডিও। দেশের বাইরে ইটালি, মালোয়েশিয়া, ভারতসহ বিভিন্ন দেশে গানের শো করেছেন। ‘মাটি’ শিরোনামে তার একটি ব্যান্ডদল রয়েছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!