• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উড়ছে পরী, ১৮২ হলে ‘অন্তর জ্বালা’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২, ২০১৭, ০৫:৫৩ পিএম
উড়ছে পরী, ১৮২ হলে ‘অন্তর জ্বালা’

ঢাকা: উড়ছে পরী, উড়তেই পারে! কারণ তার অভিনীত ছবি ‘অন্তর জ্বালা’ ১৫ ডিসেম্বর দেশব্যাপী মুক্তি পাচ্ছে ১৮২ হলে। পরীর অভিনীত  চলচ্চিত্র ক্যারিয়ারের বয়স বেশি সময়ের নয়। তবুও অল্প সময়ে ‘ধূমকেতু’, ‘মহুয়া সুন্দরী’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘রক্ত’, ‘আরো ভালোবাসবো তোমায়’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন চলচ্চিত্রের এই অভিনেত্রী। বলছি পরীমনির কথা। 

পরীমণি

সর্বশেষ তার অভিনীত ও জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবির পর নতুন আরেকটি ছবির মুক্তির তারিখ চুড়ান্ত হয়েছে। ছবির নাম ‘ইনোসেন্ট লাভ’। অপূর্ব রানা পরিচালিত ২২শে ডিসেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন জেফ। একই মাসে পরীমনি অভিনীত ও মালেক আফসারীর পরিচালনায় ‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তি পাচ্ছে ১৫ ‍ডিশেম্বর। ছবিতে পরীর নায়ক জায়েদ খান। 

‘অন্তর জ্বালা’ ছবিতে জায়েদ খান ও পরীমণি

এদিকে চায়না যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছেন পরী। সেখানে ‘চেজিং মার্ডার’ নমে একটি ছবিতে কাজ করবেন। প্রযোজনা করছে হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। নির্মাণ করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং। তবে সেখানে যাওয়ার আগে পরীমনি বর্তমানে কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তাই বিভিন্ন কাজে দেশ-বিদেশেই সময় কাটছে তার। 

পরীমনি বলেন, ‘আমি দেশের বাইরে যাওয়ার আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘স্বপ্নজাল’ ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছি। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। ছবিতে আমার চরিত্রের নাম শুভ্রা। আমার খুব পছন্দের একটি ছবি এটি।

এ ছাড়া বর্তমানে বিউটি সোপের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। এর আগেও এই পণ্যের মডেল হয়েছিলাম। সৈনক মিত্রের পরিচালনায় এটি প্রচারের পর বেশ  সাড়া পেয়েছিলাম। আগেরটি ছিল স্যান্ডাল ব্র্যান্ডের, আর এবার নতুন একটি সৌরভে। আশা করি, সকলে এ কাজটি পছন্দ করবেন। সব মিলিয়ে ভালো কাজের পেছনে ছুটছি। 

অন্যদিকে পরিচালক শওকাত তার প্রথম ছবিতে নিয়েছেন পরীমনি ও সাইমনকে। ছবির নাম ‘নদীর বুকে চাঁদ’। এ ছবির শুটিং শেষ। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।  খুব শিগগিরই এ ছবিটি সেন্সরে জমা হবে বলে জানা যায়। এ ছবির বাইরে পরীমনি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং শেষ করেছেন।

এ ছবিতে তার নায়ক কায়েস আরজু। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। দেশ-বিদেশে থাকলেও কাজ নিয়েই উড়ছেন পরী। 

উড়তেই পারেন, সবচেয়ে বেশি প্রেক্ষাগৃহে ছবি মুক্তি দিয়ে নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন তার অভিনীত ছবি। এর আগে যে রেকর্ডটি ছিল আরেক প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকনের ঝুলিতে। তাঁর ‘রাজাবাবু’ ছবিটি মুক্তি পেয়েছিল ১৬৪টি হলে। সেটি টপকে নতুন রেকর্ডের পথে পরীমনি-জায়েদ জুটির ‘অন্তর জ্বালা’।

নানা রূপে পরীমণি

ছবি নিয়ে মালেক আফসারি বলেন,  ‘চলচ্চিত্রাঙ্গনে নানা অস্থিরতার বিরাজ করছিল। সেজন্য এতদিন মুক্তি দেইনি। এখন পরিস্থিতি কিছুটা শান্ত হওয়ায় মুক্তি দিতে যাচ্ছি। এবার আর তারিখ পরিবর্তন হবে না।’

নায়ক মান্নার পরিবেশনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’।  ছবিতে পরীমনি এবং জায়েদ খান ছাড়াও অভিনয় করছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!