• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মিরাজের ‘গিটার’ শুনে অঝোরে কাঁদলেন মালয়েশীয় মডেল


 বাবুল হৃদয় ডিসেম্বর ৩, ২০১৭, ০৪:৩৯ পিএম
মিরাজের ‘গিটার’ শুনে অঝোরে কাঁদলেন মালয়েশীয় মডেল

কণ্ঠশিল্পী মিরাজ খান ও ওয়ানী

ঢাকা: কণ্ঠশিল্পী মিরাজ খানের ‘গিটার’ শিরোনামের একটি গান শুনে অঝোরে কাঁদলেন মালয়েশীয় মডেল ওয়ানী। গানটিরও কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। আর কম্পোজিশন করেছেন শামীম হোসেন। গানটির অন্যতম বড় চমক- গানটিতে মডেল হয়েছেন এক মালয়েশীয় মডেল ওয়ানী।

কণ্ঠশিল্পী মিরাজ খান ও মডেল ওয়ানী

মিরাজ খান সোনালীনিউজ ডটকম কে জানান, ‘মালয়েশীয়া গানটি চিত্রধারন করতে গিয়ে এক বন্ধুর মাধ্যমে মডেল ওয়ানীর সঙ্গে পরিচয় হয়। সে সৌখিন মডেল, তিনি মালোয়েশিয়ান পুলিশে চাকুরী করেন। তাকে গানটির মডেল হওয়ার প্রস্তাব দিলে তিনি প্রথমে গানটি মনোযোগ দিয়ে শোনেন।

গানের অর্থ বোঝার পর গানটি শুনতে শুনতে অঝোরে কাঁদতে থাকেন। বাংলা গান শুনে এভাবে কাঁদতে দেখে আমিও অবাক হয়েছি। মনে মনে ভালো লেগেছে গানটি বুঝতে পেরেছে।’

গান শুনে কান্নায় ভাসছে মডেল ওয়ানী

মিরাজ আরও জানান, ‘গানটি মরোয়েশিয়ার মনোরম লোকেশনে চিত্রধারন করা হয়েছে। শিগগিরই অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হবে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে মিরাজের 'ভালোতো লাগেনা' শিরোনামের স্যাড-রোমান্টিক ফিউশন একটি গান। বাংলাদেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গানটি।

গানটির মডেল ছিলেন লাক্স তারকা আমব্রিন। গানটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে। এবার প্রকাশের অপেক্ষায় শিল্পী মিরাজ খানের নতুন গান 'গিটার'। 


 সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!