• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘সবকিছু বাদ দিয়ে জয়ের কথা ভাবা উচিত’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৭, ২০১৭, ০৫:৫৯ পিএম
‘সবকিছু বাদ দিয়ে জয়ের কথা ভাবা উচিত’

ঢাকা: ‘শাকিব খান ও অপু বিশ্বাস চলচ্চিত্রের অনেক জনপ্রিয় দুজন তারকা। তাঁরা আমাদের আইকন হতে পারতেন। তাঁদের অনেক ছবি সুপারহিট হয়েছে, তার মানে দর্শক তাঁদের জুটি পছন্দ করেছেন। পর্দার বাইরেও যদি জুটি বেঁধে থাকেন, তা হলে সমস্যা কী? আমার মনে হয়, এখন সবকিছু বাদ দিয়ে আব্রাম খান জয়ের কথা ভাবা উচিত।’

শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে এভাবেই মন্তব্য করলেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। সম্প্রতি শাকিব খান স্ত্রী অপু বিশ্বাসকে তালাকনামা পাঠালে আলোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে। এরই পরিপ্রেক্ষিতে একথা বলেন শাবনূর।

শাকিব ও অপুর বিচ্ছেদ প্রসঙ্গে অপু এরই মধ্যে জানিয়েছেন, তালাকনামা পাঠানোর ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। গণমাধ্যমের কাছে তিনি সময় চেয়েছেন। সাংবাদিকদের বিস্তারিত জানাবেন বলেও জানিয়েছেন অপু। এদিকে, ভারতে শুটিংয়ে যাওয়ার আগেই তালাকনামায় স্বাক্ষর করে গেছেন শাকিব খান। তিনি দেশে ফিরবেন ২১ ডিসেম্বর।

প্রেম করে শাকিব-অপুর বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এ তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। বিয়ের খবর প্রকাশের আট মাসের মাথায় বিবাহ বিচ্ছেদে গেলেন তারা।

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!