• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার তৃতীয় বিয়ে করলেন ইমরান খান?


আন্তর্জাতিক ডেস্ক জানুয়ারি ৬, ২০১৮, ০৬:২২ পিএম
এবার তৃতীয় বিয়ে করলেন ইমরান খান?

ঢাকা : এবার তৃতীয় বিয়ে করলেন ইমরান খান। আধ্যাত্মিক এক নারীর সঙ্গে গোপনে প্রেম ছিল ইমরান খানের। আর সেই সম্পর্ক এমন পর্যায়ে পৌঁছেছিল যে বিয়ে না করে উপায় ছিল না। ফলে তড়িঘড়ি সেই নারীকে বিয়ে করেছেন ইমরান খান। শীতে কাতর পাকিস্তান এখন এই গরম খবরে উষ্ণ।

পাকিস্তান সংবাদ মাধ্যমের খবর, গোপনে বিয়ে করেছেন এক সময়ের পাকিস্তান ক্রিকেটের কিং খান। লাহোরেই এই বিয়ে অনুষ্ঠিত হয়েছে। যদিও বিয়ের বিষয়টি গুজব বলেই জানিয়েছে ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ।

পাকিস্তানে গুজব ছিল, এই নারীর সঙ্গে দীর্ঘদিন ধরেই ইমরান খানের সম্পর্ক ছিল। এ বছরের প্রথম দিনই গোপনে বিয়ে করেন ইমরান খান। বিয়ের পরেই তিনি ইসলামাবাদে রাজনৈতিক সভায় অংশ নিতে চলে যান। নববধূকে ছেড়ে কেন তিনি হঠাৎ চলে গিয়েছিলেন তা নিয়েও দেখা দিয়েছে প্রশ্ন।

পরিস্থিতি সামাল দিতে তেহরিক-ই-ইনসাফ বিবৃতিতে জানায়, বিয়ের বিষয়টি একেবারেই গুজব। তবে ওই আধ্যাত্মিক নারীর সঙ্গে ইমরান খানের সম্পর্ক নিয়ে দল মুখ খোলেনি।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট ক্যাপ্টেন ও বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খানের প্রথম স্ত্রী ব্রিটিশ নাগরিক। তাঁর নাম জেমেইমা। যার সঙ্গে ৯ বছর সংসার করেন। ২০০৪ সালের ২২ জুন তাকে তালাক দেওয়ার পর ইমরান দ্বিতীয় বিয়ে করেন রেহাম খানকে। ১০ মাসের মধ্যেই সেই বিয়েও ভেঙে যায়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!