• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

‘সিনেমা চলেই তো এখন শাকিব খানের জন্য’


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০১৮, ১২:৫১ পিএম
‘সিনেমা চলেই তো এখন শাকিব খানের জন্য’

শাকিব খান

ঢাকা: ‘একটা সময় ছিল পরিচালকের হাতে সিনেমার সবকিছু থাকতো। কিন্তু বর্তমান সময়ে প্রেক্ষাপট একটু আলাদা। এখন প্রযোজক ও বুকিং এজেন্টের পছন্দে পোস্টার ডিজাইন হচ্ছে। এখানে পরিচালকের কিছুই করার নেই। আর সিনেমা চলেই তো এখন শাকিব খানের জন্য। তাই সেভাবেই পোস্টারে শাকিব খানকে গুরুত্ব দেওয়া হয়েছে।’

‘সম্প্রতি ‘আমি নেতা হবো’ সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে। আর সেই পোস্টার ডিজাইন নিয়ে অভিযোগ তুলেছেন নায়ক ওমর সানী। গতকাল এই অভিযোগের প্রেক্ষিতে উত্তর দিতে গিয়ে পরিচালক উত্তম আকাশ এসব কথা বলেছেন।

অভিযুক্ত এই সেই পোষ্টার

আর আসছে ১৬ই ফেব্রুয়ারি মুক্তি পাবে তার অভিনয়ে শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘আমি নেতা হবো’ নামের নতুন ছবিটি। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন কাজী হায়াত, মৌসুমী, ওমর সানী, শাকিব খান, মিমসহ অনেকে। 

প্রথম টিজারের পাশাপাশি সম্প্রতি এ সিনেমার পোস্টার প্রকাশ পেয়েছে। সানী বলেন, ‘আমি নেতা হবো’ সিনেমায় নায়িকা মিম ছাড়া মূল চরিত্র শাকিব, মৌসুমী, কাজী হায়াত ভাই ও আমি করেছি। অথচ পোস্টারে সেই দৃশ্যপট নেই বললেই চলে। আমি ছবির পরিচালক উত্তম দাদার সঙ্গে অনেক কাজ করেছি। আমার চলার পথে তার অবদান আছে। 

শাকিব খান

তারপরও বলতে চাই ‘আমি নেতা হবো’ ছবির পোস্টার দেখে মোটেও সন্তুষ্ট হতে পারিনি। এমনকি মৌসুমীও এ পোস্টার পছন্দ করেনি। শুধু শাকিব খানকে অগ্রাধিকার দিয়ে এই পোস্টার ডিজাইন করা হয়েছে। এটা আমি উত্তম দার কাছ থেকে আশা করিনি। আমি শুধু না, মৌসুমী ও আমার ফ্যান ক্লাবের সদস্যরাও এ বিষয়ে প্রতিবাদ করেছে।’

এদিকে মৌসুমীর বেশ কয়েকটি ফ্যান ক্লাবের সদস্যরা ‘আমি নেতা হবো’ ছবির প্রথম টিজার দেখে ফেসবুকে বেশ কয়েকটি পোস্ট করেছেন। একজন ফ্যান লিখেছেন যে, ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজার দেখে কষ্ট পেয়েছি।

দুঃখজনক বিষয় প্রিয়দর্শিনী মৌসুমী আপু আর সানী ভাইয়ার কোনো ডায়লগ নাই, এমনটা হয় কিভাবে? যতটুকু জানি এ ছবিতে মৌসুমী আপু আর সানি ভাইয়ের চরিত্রের গুরুত্ব রয়েছে। তাই পরিচালক উত্তম আকাশের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি। ছবির পরবর্তী টিজারে যেন মৌসুমী ও ওমর সানিকে গুরুত্ব দেয়া হয়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!