• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘নেতা’র ঘরে ১০০ প্রজেক্টর!


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০১৮, ০৫:৪৪ পিএম
‘নেতা’র ঘরে ১০০ প্রজেক্টর!

‘আমি নেতা হবো’ সিনেমার একটি দৃশে বক্তব্য রাখছেন শাকিব খান

ঢাকা: ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘আমি নেতা হবো’। এই সিনেমায় নেতার ভুমিকায় অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। তাই শাপলা মিডিয়াকে চলচ্চিত্র পাড়ার লোকজন নেতার ঘর হিসেবে পরিচয় দেয়। সেই শাপলা মিডিয়া ও চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি যৌথ উদ্যোগে সারাদেশে অত্যাধুনিক প্রজেকশন মেশিন আমদানি করতে যাচ্ছে। 

আগামী মার্চ-এপ্রিল নাগাদ এসব প্রজেকশন মেশিন বসানোর কাজ শুরু হবে জানা গেছে শাপলা মিডিয়ার পক্ষ থেকে। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান  বলেন, আমরা ইতোমধ্যে ভারতের একটি প্রতিষ্ঠানের সাথে আলোচনা চূড়ান্ত করেছি। আমাদের প্রথম সিনেমা  ‘আমি নেতা হবো’ মুক্তির পরপরই এই প্রক্রিয়া শুরু হবে।

  ‘আমি নেতা হবো’ সিনেমার পোষ্টার

 শাপলা মিডিয়া আগামী ১৬ ফেব্রুয়ারি 'আমি নেতা হবো' ছবি মুক্তি দিতে যাচ্ছে। এই ছবিতে শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনয় করেছেন। 'আমি নেতা হবো' ছবির মাধ্যমেই শাপলা মিডিয়ার আনুষ্ঠানিক যাত্রা শুরু হচ্ছে।

সেলিম খান বলেন, ইতোমধ্যে আমরা বেশকিছু সিনেমা হলের কাছ থেকে খবর পেয়েছি, একটি প্রযোজনা প্রতিষ্ঠান তাদের ছবি না চালালে নাকি এক বছর কোনো সিনেমা দেবে না এমন হুমকি দিয়েছে। আমি সেইসব সিনেমা হল কর্তৃপক্ষকে বলতে চাই শাপলা মিডিয়ার সিনেমা প্রতি মাসে মুক্তি পাবে। 

সেলিম খান আরও বলেন, ‘প্রথম ধাপে আমরা ১০০ সিনেমা হলে প্রজেক্টর দেবো। এরপর ধীরে ধীরে দেশের অন্যান্য হলে আমি প্রজেক্টর বসাবো। আমি নামমাত্র মূল্যে এসব প্রজেক্টর বসাবো। আমাকে কতটুকু লাভ দেবে না দেবে চলচ্চিত্র শিল্পী সমিতি, পরিচালক সমিতি, হল মালিক সমিতি বসে সিদ্ধান্ত নেবে। তারা আমাকে যে লাভ দেবে সেটাই আমি নেবো।’

সিনেমা হল সংস্কারের পরিকল্পনাও রয়েছে জানিয়ে সেলিম খান বলেন, ‘আমার পরিকল্পনা রয়েছে দেশের নাজুক অবস্থায় চলে যাওয়া হলগুলোকে সংস্কার করার। খুব শিগগির আমি চলচ্চিত্র সংশ্লিষ্টদের সাথে নিয়েই সরকারের সহযোগিতা নিয়ে সিনেমা হল সংস্কারের কাজ শুরু করবো। ইতোমধ্যে আমি এসব নিয়ে কথাও বলেছি উচ্চমহলে।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!