• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঢাকায় ‘চালবাজ’ নিয়ে ভক্তের চালবাজি!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৮, ২০১৮, ১২:২৫ পিএম
ঢাকায় ‘চালবাজ’ নিয়ে ভক্তের চালবাজি!

চালবাজ সিনেমায় শাকিব খান

ঢাকা: রাজধানীর প্রেসক্লাবের সামনে ‘চালবাজ’ সিনেমার পোস্টার গলায় ঝুলিয়ে মিছিল করতেও দেখা গেল একদল ভক্তদের। গতকাল মিছিলে নানা স্লোগানে মুখর ছিলেন তারা। অনলাইন-অফলাইন দুই মাধ্যমেই শাকিব ভক্তরা ছবিটির প্রচারণা চালিয়ে যাচ্ছে। এছাড়াও ফেসবুকে গ্রুপে গ্রুপে চালবাজ নিয়ে তাদের আবেগ আর আগ্রহেরও বহিঃপ্রকাশ দেখা গেল।

শাকিব খানের ছবি মুক্তি পাওয়া মানে ভক্তদের মাঝে অন্যরকম আমেজ। ব্যতিক্রম দেখা যায়নি এবারও। উদ্দেশ্য একটাই, প্রিয় নায়কের ছবিটি যেন সবাই দেখতে হলে আসেন। পাগলভক্তদের এমন কাণ্ডে এখনও কিছু জানাননি শাকিব খান।

তবে এর আগে তিনি বলেছিলেন, ‘চালবাজ’ তরুণ প্রজন্মের ছবি। আমার তরুণ দর্শক ও ভক্তরা যে ধরনের ছবি পছন্দ করেন এটি তেমনই একটি ছবি। এর আগে ২০ এপ্রিল পশ্চিমবঙ্গে মুক্তি দেয়া হয় ছবিটি। সেখানে ১০২ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। 

শাকিব খান ও শুভশ্রী অভিনীত এটি দ্বিতীয় ছবি।দেশের ১০৩ প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত আলোচিত ছবি ‘চালবাজ’। কলকাতার জয়দ্বীপ মুখার্জি পরিচালিত ছবিটিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী।

এর আগে ‘নবাব’ ছবিতে অভিনয় করেছিলেন এ দুই তারকা। চালবাজে আরও অভিনয় করেছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, কাজী হায়াত, হাসান ইমাম, আশীষ বিদ্যার্থী প্রমুখ।

চালবাজ দেখতে দর্শকদের ভীড়

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!