• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

হঠাৎ কাদের-অলির ফোনালাপ, যে কথা হলো তাদের  


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৮, ২০১৮, ০৩:৫১ পিএম
হঠাৎ কাদের-অলির ফোনালাপ, যে কথা হলো তাদের  

ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমেদের সঙ্গে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের টেলিফোনে কথা হয়েছে।

কিন্তু  টেলিফোনে কী কথা হলো তাদের মধ্যে? এলডিপির যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম গণমাধ্যমকে জানান, কর্নেল (অব.) ড. অলি আহমেদ ওবায়দুল কাদেরকে বলেছেন ‘চলমান সংকট নিরসনে তার দল যে কোনো স্থানে যে কোনো সময় সংলাপে প্রস্তুত।

তিনি শুক্রবার (২৭ জুলাই) সন্ধ্যায় বলেন, ওবায়দুল কাদের কয়েকটি দলের শীর্ষ নেতার সঙ্গে সরাসরি ও টেলিফোনে কথা বলেছেন। আমাদের নেতা কর্নেল (অব.) অলি আহমেদের সঙ্গেও টেলিফোনে কথা বলেছেন তিনি।

অলি আহমদের বরাত দিয়ে সেলিম বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে অলি বলেছেন- গণতন্ত্র প্রতিষ্ঠায়, চলমান সংকট নিরসনে সরকারের সঙ্গে যে কোনো স্থানে, যে কোনো সময় সংলাপে বসতে প্রস্তত রয়েছে এলডিপি।
 
শাহাদাত হোসেন সেলিম বলেন, আমরা চাই দেশের রাজনৈতিক সংকট মিটে যাক। সব দলের অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হোক। দেশের মানুষ যেন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে, সেজন্য সুষ্ঠু নির্বাচন দরকার। আর সুষ্ঠু নির্বাচনের আগে সরকারের সঙ্গে বিরোধী দলের সংলাপ প্রয়োজন রয়েছে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!