• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

খেলা শেষেই ভোটের লড়াইয়ে নামবেন মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৬, ২০১৮, ০৬:৪৬ পিএম
খেলা শেষেই ভোটের লড়াইয়ে নামবেন মাশরাফি

ফাইল ছবি

ঢাকা: অবশেষে আনুষ্ঠানিকভাবে রাজনীতির ময়দানে নামলেন মাশরাফি বিন মর্তুজা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে ‘মনোনয়ন পেয়েছেন’ তিনি। একইসঙ্গে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে সংস্করণের অধিনায়কও ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত এই ক্রিকেটার। একদিকে নির্বাচন, অন্যদিকে ক্রিকেট। স্বাভাবিক ভাবেই ভক্ত সমর্থকদের মনে প্রশ্ন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে টাইগারদের নেতৃত্ব দিবে কে?

এ বিষয়টি মাশরাফি নিজেই খোলাসা করে দিয়েছেন। রোববার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে তিনি লিখেছেন, ২০০১, ক্রিকেটের আঙিনায় পথচলা শুরু। আজ ২০১৮। এই প্রায় দেড় যুগে ক্রিকেট যা খেলেছি, জীবন দিয়ে খেলেছি। কখনও আপোস করিনি। আগামী বিশ্বকাপ পর্যন্ত আপোস করতেও চাই না। বাকিটা মহান আল্লাহর ইচ্ছা।

এক কথায় মাশরাফি সাফ জানিয়ে দিয়েছেন যে মাঠের খেলা শেষ করেই নির্বাচনী মাঠে লড়াই শুরু করবেন তিনি। মাশরাফি বলেন, ‘খেলা শেষ করে এরপর যাব।’ এই ‘খেলা’ মানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, যা শুরু হবে ৬ ডিসেম্বর। আর শেষ ওয়ানডে ১৩ ডিসেম্বর। এরপর মাশরাফি যাবেন এলাকায়, জীবনের নতুন ‘স্পেল’ শুরুর প্রচারণায়।

উল্লেখ্য, রোববার (২৫ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক মাশরাফিকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!