• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

‘সকাল হাসে’ গানে রোমান্টিক সিয়াম-পূজা (ভিডিও)


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৭, ২০১৮, ০১:১৯ পিএম
‘সকাল হাসে’ গানে রোমান্টিক সিয়াম-পূজা (ভিডিও)

সিয়াম-পূজা

ঢাকা: দহন সিনেমার আরও একটি গান প্রকাশ পেয়েছে অন্তর্জালে। ‘সকাল হাসে’ শিরোনামের রোমান্টিক এই গানটি গেয়েছেন ইমরান ও বুশরা। গায়িকার নিজের কথায় গানটির সংগীতায়োজন করেছেন ইমন সাহা। গানে রোমান্টিক মুডে দেখা গেছে সিয়াম ও পূজাকে।গতকাল জাজের ইউটিউব চ্যানেলে গানটি  প্রকাশ পায়।

‘দহন’ রাজনৈতিক নিরীক্ষাধর্মী সিনেমা। ক্ষমতা পরিবর্তনের খেলায় কোনও প্রাণ যেন অকালে ঝরে না পড়ে- এটিই হচ্ছে ছবিটির মূল বক্তব্য। ছবিতে সিয়াম অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে, পূজা চেরি হয়েছেন গার্মেন্টস শ্রমিক। 

ট্রেইলার দেখে মনে হয়েছে, দুজনের প্রণয় ও ট্র্যাজিক পরিনামের গল্পে এগোবে সিনেমা। শুক্রবার (৩০ নভেম্বর) দর্শকেরা প্রেক্ষাগৃহে বসে ‘দহন’ দেখার সুযোগ পাবেন। ছবিটি দেখানোর জন্য প্রয়োজনীয় সেন্সর সার্টিফিকেটও পেয়ে গেছেন নির্মাতারা। সোমবার সেন্সর বোর্ড বিনা কর্তনে ‘দহন’ দেখানোর অনুমতি দিয়েছেন।

রায়হান রাফি পরিচালিত এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সিয়াম-পূজা জুটি। ছবিটি প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া।

সিয়াম-পূজা

সেন্সর পাওয়ার এই খবরটি জানান রায়হান রাফি। সোমবার সন্ধ্যায় প্রদর্শনের অনুমতিপত্রটি হাতে আসে তার। রাফি বলেন, ‘আমি খুব খুশী। কোন দৃশ্যই ফেলতে হবে না। সিনেমা আমার সন্তানের মতো। এর কোন দৃশ্য কেটে ফেলা খুব কষ্টকর। সেন্সর বোর্ডকে ধন্যবাদ তারা বিষয়টি অনুধাবন করেছেন। এখন দর্শকদের ধন্যবাদ দেয়ার পালা।’

‘দহন’ এর প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দহন আমার স্বপ্নের সিনেমা। আমার প্রযোজনার ক্যারিয়ারে আর কোন সিনেমার জন্য আমি এতোটা উত্তেজনাবোধ করিনি। এই ছবিটি ইতোমধ্যেই দুইবার দেখেছি, শুক্রবার আবার হলে বসে দেখবো। আনকাট সেন্সর পাওয়ায় ভালো লাগছে।’

ভিডিও-

 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!