• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সেই এএসআই মনিরের স্ত্রীর পাশে মাশরাফির স্ত্রী


ফরহাদ খান, নড়াইল ডিসেম্বর ২৯, ২০১৮, ০৮:০৫ পিএম
সেই এএসআই মনিরের স্ত্রীর পাশে মাশরাফির স্ত্রী

ছবি: ফরহাদ খান

নড়াইল: নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজার গণসংযোগে দায়িত্ব পালনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ডিবি পুলিশের এএসআই মনিরুজ্জামান মনির। সদ্য মারা যাওয়া মনিরের প্রসূতি স্ত্রী রাবেয়ার পাশে দাঁড়িয়েছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি।

শনিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নড়াইল সদর হাসপাতালে গিয়ে মনিরের স্ত্রী রাবেয়ার খোঁজখবর নেন তিনি। এ সময় মাশরাফির স্ত্রী সুমনা প্রসূতি মা রাবেয়া ও নবজাতকের স্বাস্থ্যসেবাসহ অন্যান্য খরচ বাবদ এক লাখ টাকা প্রদান করেন। এছাড়া জেলা প্রশাসক আনজুমান আরার পক্ষ থেকে ১০ হাজার টাকা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর পক্ষ থেকে ৭০ হাজার টাকা দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপারের স্ত্রী নাহিদা আক্তার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরফুদ্দীন, আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু, ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান প্রমুখ। এরপর শনিবার দুপুরেই এএসআই মনিরের স্ত্রী রাবেয়াকে অস্ত্রপচার করলে তার কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়। কিন্তু নবজাতককে দেখা হলো এএসআই মনিরের।

মাশরাফির স্ত্রী সুমি বলেন, প্রয়াত মনির ভাইয়ের অভাব পূরণ হবে না। তবে আমরা সব সময় আপনার (মনিরের স্ত্রী) পাশে আছি। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, পুলিশ সদস্য মনির অক্লান্ত পরিশ্রম করে নির্বাচনী দায়িত্ব পালন করেছে। হঠাৎ করে তার চলে যাওয়া আমাদের সবাইকে ব্যথিত করেছে। আমরা তার পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও তার পরিবারকে সম্ভাব্য সব ধরণের সহযোগিতা করা হবে। জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, পুলিশ সদস্য মনিরের পরিবারের পাশে আমরা দাঁড়িয়েছি। তার প্রসূতি স্ত্রীর এমন মুর্হুতে আমাদের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করতে চাই।

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার গণসংযোগের সময় গাড়িবহরে দায়িত্ব পালনকালে গত ২৭ ডিসেম্বর বিকেলে ডিবি পুলিশের এএসআই মনিরুজ্জামান মনির (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ওইদিন লোহাগড়ার দেবী এলাকায় মাশরাফির গাড়িবহরে থাকা অবস্থায় এএসআই মনির হৃদরোগে আক্রান্ত হন। এ ঘটনায় কান্নায় ভেঙ্গে পড়েন মাশরাফি বিন মর্তুজাসহ গাড়িবহরে থাকা দলীয় নেতাকর্মী, সমর্থক ও পুলিশের অন্য সদস্যরা।

এদিকে এএসআই মনিরের সহকর্মীরা জানান, নড়াইল সদর থানা থেকে প্রায় দুইমাস আগে জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) যোগদান করেন মনির। তার বাড়ি যশোরের বাঘারপাড়াতে। মনিরের তানহা (৮) নামে এক সন্তান রয়েছে। আগামি ৫ জানুয়ারি তার দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা থাকলেও প্রসব বেদনা ওঠায় শনিবারই এএসআই মনিরের স্ত্রীকে অস্ত্রপচার করা হয়। ভূমিষ্ঠ হয়েছে ফুটফুটে কন্যা সন্তান। ফরহাদ খান নড়াইল।

সোনালীনিউজ/নড়াইল/ফরহাদ/জেডআই

Wordbridge School
Link copied!