• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অপ্রতিরোধ্য বসুন্ধরা কিংসের টানা তৃতীয় জয়


নীলফামারী প্রতিনিধি জানুয়ারি ৩০, ২০১৯, ০৮:১১ পিএম
অপ্রতিরোধ্য বসুন্ধরা কিংসের টানা তৃতীয় জয়

ছবি: বাফুফে

নীলফামারী: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলেছে বসুন্ধরা কিংস। শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং ঢাকা আবাহনীর পর নবাগত এই ক্লাবটির শিকার এবার নোফেল স্পোটিং ক্লাব। বুধবার (৩০ জানুয়ারি) নিজেদের ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে নোফেলকে ২-০ গোলে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে বসুন্ধরা। 

নতুন দুই ক্লাবের মুখোমুখি লড়াইয়ে শুরু থেকেই আধিপত্য ছিল বসুন্ধরার। তবে প্রথম গোল পেতে বসুন্ধরা কিংসকে অপেক্ষা করতে হয়েছে ২২ মিনিট অবধি। এ সময় কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দেশোবিকভের পাস ধরে প্রথম গোলটি করেন স্ট্রাইকার মতিন মিয়া। প্রথম গোল করার পর আরো আক্রমণাত্মক খেলতে থাকেন বসুন্ধরা কিংস। ২৯ ও ৩৭ মিনিটে ডি বক্সের সামনে থেকে দু’টি ফ্রি কিক মিস করে কোস্টারিকার ফুটবলার কলিনড্রেস। খেলার দ্বিতীয়ার্ধের ১৪ মিনিটে ডি বক্সের সামনে থেকে আরো একটি ফ্রি  কিক মিস করেন ব্রাজিলিযার খেলোয়ার মারকোস ভেনিকার্ড।

দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে ডি বক্সের কাছ থেকে একটি ফ্রি  কিক মিচ করেন নোফেল স্পোটিং ক্লাবের কামরুল ইসলাম। নির্ধারিত সময়ের ঠিক ৬ মিনিট আগে মারকোস ভেনিকার্ড এর একটি শট নোফেল স্পোটিং ক্লাবের গোল বক্সের জটলায় লেগে ডি বক্সের বাহিরে থাকা বসুন্ধরার ইমন মাহমুদের পায়ে এসে বল পড়ে। সেখান থেকে ইমনের লম্বা শট বল যেয়ে নোফেলের জালে ঢুকে ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করেন বসুন্ধরা কিংস।

খেলা শেষে সাংবাদিক সম্মেলনে বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজোন বলেন, অনেক সুযোগ মিস করার পরেও আমরা জিতেছি, এজন্য আমরা খুশি। আগামীতে আরো ভাল খেলবে তার দল বলে তিনি জানান। সাংবাদিক সম্মেলনে নোফেল স্পোটিং ক্লাবের কেউ উপন্থিত ছিলেন না।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বলেন, খেলা বিকেল তিনটায় শুরু হলেও দর্শকরা স্টেডিয়ামে আসতে থাকেন দুপুর ১টা থেকেই। নানা বয়সি প্রায় ১৩ হাজার দর্শক উপভোগ করেন ম্যাচটি। আব্দুল গফুর

সোনালীনিউজ/ঢাকা/এজি/জেডআই

Wordbridge School
Link copied!