• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মাদারীপুরে ভয়াবহ স্পিডবোট দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ২৫


নিজস্ব প্রতিবেদক মে ৩, ২০২১, ০৯:০০ এএম
মাদারীপুরে ভয়াবহ স্পিডবোট দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ২৫

ফাইল ছবি

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে বালুবোঝাই বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষে মৃতে সংখ্যা ২৫ জনে পৌঁছেছে। এছাড়া নিখোঁজ রয়েছেন আরও বেশ কয়েকজন। সোমবার (৩ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, শিমুলিয়া থেকে সোমবার সকাল পৌনে ৭টায় স্পিবোটটি ছেড়ে আসে। এ সময় কাঁঠালবাড়ীর পুরাতন ঘাটে থেমে থাকা বোলুবোঝাই একটি বাল্কহেডে ধাক্কা দিয়ে ডুবে যায় স্পিডবোটটি। এ সময় সব যাত্রী পানিতে পড়ে যান।

এ ঘটনায় এখন পর্যন্ত ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। ধারণা করা হচ্ছে ওই স্পিডবোটে মোট ৩০ জন যাত্রী ছিল।

এ বিষয়ে শিবচর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ শ্যামল বিশ্বাস বলেন, শিমুলিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে একটি স্পিডবোট বাংলাবাজারের দিকে যাওয়ার সময় কাঁঠালবাড়ি (পুরাতন ফেরিঘাট) ঘাটের কাছে একটি বাল্কহেডের (বালু টানা কার্গো) পেছনে ধাক্কা লেগে উল্টে যায়। এখন পর্যন্ত ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে তিনজন শিশু ও একজন নারী রয়েছে। মরদেহগুলো পুরান কাঁঠালবাড়ি ঘাটে রাখা হয়েছে। ফায়ার সার্ভিস ও নৌপুলিশ উদ্ধার অভিযান চালাচ্ছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!