• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

গোপনে স্কুলছাত্রীদের ভিডিও ধারণ করে টিকটক বানাতেন চা-দোকানি


চুয়াডাঙ্গা প্রতিনিধি জানুয়ারি ৬, ২০২৩, ০৮:৪৮ এএম
গোপনে স্কুলছাত্রীদের ভিডিও ধারণ করে টিকটক বানাতেন চা-দোকানি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপিতে বিদ্যালয়ে যাওয়ার পথে গোপনে ছাত্রীদের ভিডিও ধারণ করে টিকটক ভিডিও তৈরির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় সতীনাথ কর্মকার (৩০) নামে এক চা-দোকানিকে জরিমানা করা হয়েছে। 

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। পরে মুচলেকা দিয়ে মুক্ত হন সতীনাথ কর্মকার।

অভিযুক্ত সতীনাথ কর্মকার সদর উপজেলার গড়াইটুপি গ্রামের পালপাড়ার বিমল কর্মকারের ছেলে।

পুলিশ জানায়, কয়েক দিন আগে যাতায়াতের পথে খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের গোপনে ভিডিও ধারণ করে টিকটক ভিডিও তৈরি করে সতীনাথ কর্মকারের আইডিতে ছাড়েন। ভিডিওটি ভাইরাল হলে স্থানীয়ভাবে আলোচনা-সমালোচনা শুরু হয়। বিষয়টি দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নজরে পড়লে তার নির্দেশনায় বৃহস্পতিবার দুপুরে তিতুদহ ক্যাম্প পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ইদ্রিস আলী অভিযুক্ত সতীনাথ কর্মকারকে আটক করেন।  পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। ভবিষতে এমন ঘটনা ঘটাবেন না মর্মে মুচলেকা দিয়ে মুক্ত হন সতীনাথ কর্মকার।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর ঢাকা পোস্টকে বলেন, ছাত্রীদের যাতায়াতের পথে ভিডিও ধারণ করে টিকটক তৈরি করে নিজ আইডিতে ছাড়েন ওই ব্যক্তি। এরপরই ভিডিওটি ভাইরাল হয়। আজ দুপুরে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হয়।  

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম ভূঁইয়া বলেন, বিদ্যালয়ের ছাত্রীদের যাতায়াতের পথে গোপনে ভিডিও ধারণ করে টিকটক তৈরি করে নিজ আইডিতে ছাড়েন এক চা-দোকানি। অভিযোগের সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন এবং ভবিষ্যতে এমন ঘটনা ঘটাবেন না মর্মে মুচলেকা নিয়ে মুক্তি দেন। 

সোনালীনিউজ/এম 

Wordbridge School
Link copied!