• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরাইলে সকল গণমাধ্যম ব্যক্তিবর্গের সাথে ডা: আশীষ এর মতবিনিময়


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আগস্ট ১৩, ২০২৩, ০৪:৪১ পিএম
সরাইলে সকল গণমাধ্যম ব্যক্তিবর্গের সাথে ডা: আশীষ এর মতবিনিময়

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকার ব্যবস্থাপনা পরিচালক ও সরাইল সমিতি, ঢাকার যুগ্ম সাধারণ সম্পাদক-১ ও সরাইল সদরের কৃতি সন্তান ডা: আশীষ কুমার চক্রবর্তীর সাথে তার নিজ বাড়িতে সরাইলের সকল গণমাধ্যম ব্যক্তিবর্গের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বোরবার (১৩ আগস্ট) দুপুরে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ডা: আশীষ কুমার চক্রবর্তী। তিনি তার বক্তব্যে পনেরোই আগস্টের কালরাত্রিতে শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের সবার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে রূপান্তর করে দেশ গঠনে আত্মনিয়োগ করতে সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেন । 

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে- দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে অবহেলিত সরাইলের ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক এখন সময়ের দাবী বলে তিনি মনে করেন। ভবিষ্যতে তিনি যদি এই অঞ্চলে কাজ করার সুযোগ পান, তাহলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের জন্য সরাইলে একটি গণমাধ্যম কমপ্লেক্স নির্মাণের প্রতিশ্রুতি করেন। সরাইলের সকল গণমাধ্যমকর্মী এই ঘোষণায় নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন এবং তার প্রতি পূর্ণ সমর্থন প্রকাশ করেন । 

অনুষ্ঠানে উপস্থিত বক্তব্য রাখেন সরাইল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সরাইল রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক তাসলিম উদ্দীন, তিতাস বার্তার নির্বাহী সম্পাদক সঞ্জীব ভট্টাচার্য, সরাইল প্রেস ক্লাবের পক্ষে দৈনিক পরগণার সম্পাদক এস কে ইউসূফ, অনলাইন পূবের আলোর সম্পাদক আরিফুল ইসলাম সুমন সহ আরো অনেক স্থানীয় গণমাধ্যম কর্মী। তারা শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ডা: আশীষ কুমার চক্রবর্তীকে ভবিষ্যতে নেতৃত্বে আসার ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত করেন এবং প্রচারণামূলক কাজে তার পাশে থাকার অঙ্গীকার করেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ, সরাইল এর সাধারন সম্পাদক নারায়ণ চক্রবর্তী ও প্রধান সমন্বয়ক হিসেবে পার্থ সারথী চক্রবর্ত্তী। 

উল্লেখ্য, আগামী ১৪ আগস্ট জনসংযোগের পাশাপাশি ১৫ আগস্ট সরাইলের জনসাধারণের জন্য ফ্রি স্পেশালাইজড মেডিকেল ক্যাম্প এবং সরাইলের অসহায় ও দুস্থ জনগোষ্ঠীর মাঝে বস্ত্র বিতরণ (শুধুমাত্র টোকেন প্রদর্শণ সাপেক্ষে) অনুষ্ঠিত হবে।
 
সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!