• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

খুলনায় বেলা বাড়ার সাথে বাড়ছে ভোটার উপস্থিতি


খুলনা ব্যুরো জানুয়ারি ৭, ২০২৪, ০১:৫৭ পিএম
খুলনায় বেলা বাড়ার সাথে বাড়ছে ভোটার উপস্থিতি

ছবি প্রতিনিধি

খুলনা: খুলনার ৬ আসনে সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট। শুরুতে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে ভোটারদের আনাগোনা। একেক করে ভোটকেন্দ্রে আসতে শুরু করেছেন ভোটাররা। সরেজমিনে খুলনা-৪ আসনের ভোটকেন্দ্রগুলোতে এমনটিই দেখা গেছে। নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে খুশি ভোটাররা।

দেখা যায়, অন্যান্য ভোটকেন্দ্রের মত দিঘলিয়া এমএ মজিদ ডিগ্রী কলেজ ও দিঘলিয়া (দঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শুরুতে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি ক্রমান্বয়ে বাড়ছে। সকাল সাড়ে নয়টা পর্যন্ত সরকার এম এ মজিদ ডিগ্রী কলেজ পুরুষ কেন্দ্রে ৩০০ জনের ভোট গ্রহণ সম্পন্ন হয়।

স্থানীয় লোকমান শেখ ভোট দেয়ার পর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ভোট দিয়ে বের হলাম। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোট দিতে আসার পথে কেউ বাধা দিচ্ছে না।

উল্লেখ্য, খুলনার ৬ আসনে বিএনপি-জামায়াতসহ সমমনাদের বয়কটের মধ্য দিয়ে এ ভোটে দুজন নারীসহ ৩৯ জন প্রার্থী অংশগ্রহণ করছেন। ছয়টি আসনের মধ্যে দুটি মহানগরীর ও বাকি চারটি জেলা সীমানায়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা জেলার ৬টি সংসদীয় আসনে ১২২টি আবেদনের পরিপ্রেক্ষিতে ১১৫টি পর্যবেক্ষক টিমকে ভোট পর্যবেক্ষণের অনুমতি দেওয়া হয়েছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!