• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

জাতির পিতার সমাধিতে এমপি সাইফুলের শ্রদ্ধা নিবেদন


ঢাকা (সাভার) প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০২৪, ০৬:২৩ পিএম
জাতির পিতার সমাধিতে এমপি সাইফুলের শ্রদ্ধা নিবেদন

ছবি প্রতিনিধি

সাভার: সাভার থেকে প্রায় ২ হাজার নেতাকর্মী নিয়ে গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা-১৯ (সাভার) আসনে চমক সৃষ্টি করে এমপি হওয়া মুহাম্মদ সাইফুল ইসলাম।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুর ২টায় টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি। এর আগে সকাল ৮টায় ঢাকার সাভার থেকে ৩ শতাধিক গাড়ির বহর নিয়ে রওনা দেন তিনি। টুঙ্গীপাড়ায় পৌছে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে সাইফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে পেরে আমরা ধন্য। আল্লাহর কাছে দোয়া করেছি তিনি যেন ওনাকে বেহেশতের সর্বোচ্চ মোকাম দান করেন।

এলাকার যানজট নিরসণে কি পদক্ষেপ নেবেন, জানতে চাইলে তিনি বলেন, যানজট নিরসণ মূলত হাইওয়ে পুলিশের কাজ। আমরা হাইওয়ে পুলিশকে নির্দেশনা দিয়েছি, অনেকটা যানজট মুক্ত হয়েছে। আমাদের লোকাল লেনে যে ফুটপাথ বসেছিল সেগুলো ইতিমধ্যেই দখলমুক্ত করে যান চলাচলের জন্য সচল করে দেয়া হয়েছে। এখন অনেকটাই যানজট নিরসণ হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদে বিরোধী দলের ভূমিকা পালন করবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আশা করি সরকার দলের এমপি হিসেবেই সংসদে যোগদান করব। আমি বিরোধী কোন মোর্চার মধ্যে নেই।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১৯ আসনে সাবেক সংসদ সদস্য মুরাদ জং ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানকে হারিয়ে জয়লাভ করেছেন মুহাম্মদ সাইফুল ইসলাম। গত ৮ নভেম্বর আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন তিনি। পরে বাংলাদেশ আওয়ামী লীগের কাছে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশা করেন। নৌকা না পেয়ে স্বতন্ত্রভাবে ট্রাক মার্কায় নির্বাচনে অংশ নেন এই আওয়ামী লীগ নেতা।

ওয়াইএ

Wordbridge School
Link copied!