• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

আশুলিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল কলেজছাত্রের


ঢাকা (সাভার) প্রতিনিধি জানুয়ারি ২০, ২০২৪, ০৮:৩৪ পিএম
আশুলিয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল কলেজছাত্রের

সংগৃহীত ছবি

সাভার: আশুলিয়ার রাঙ্গামাটি এলাকায় ইট ভর্তি ট্রাক চাঁপায় আল আমিন (২১) নামের মোটরসাইকেল আরোহী কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার চাচাতো ভাই রাকিব (২১)।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে জিরানী-আমতলা সড়কের আশুলিয়ার রাঙ্গামাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দ করা হয়েছে।

নিহত আল আমিন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকার আজিজুলের ছেলে এবং সে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের ছাত্র ছিল। আহত রাকিব একই এলাকার হীরার ছেলে। সেও ওই কলেজের ছাত্র। 

নিহতের চাচা ও আহত রাকিবের বাবা হিরা জানান, আল আমিন তাদের বাড়ি গোয়ালবাথান থেকে মোটরসাইকেলযোগে (নওগাঁ এ ১১৩৪) জিরানী বাজারে আসে। সেখান থেকে জিরানী-আমতলা সড়ক হয়ে বাড়িতে ফিরছিল। এসময় রাঙ্গামাটি এলাকায় পৌছলে ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ০২-০২০৯) পেছন থেকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই আল আমিন মারা যায় এবং পেছনে বসে থাকা রাকিব আহত হন। আহত রাকিবকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর দিলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

আশুলিয়া থানার এসআই আফজালুল হক জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ওয়াইএ

Wordbridge School
Link copied!