• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মেঘনায় ডুবে যাওয়া ট্রলার উদ্ধার, এখনও নিখোঁজ বাবা-ছেলে


ভোলা প্রতিনিধি  জানুয়ারি ২৩, ২০২৪, ০৮:২৩ পিএম
মেঘনায় ডুবে যাওয়া ট্রলার উদ্ধার, এখনও নিখোঁজ বাবা-ছেলে

ভোলার মেঘনায় ডুবে যাওয়া মালবাহী ট্রলারটি উদ্ধার করা হয়েছে। তবে এখনও নিখোঁজ রয়েছে বাবা ও ছেলে।

ভোলা: প্রায় ৩৮ ঘণ্টা পর ভোলার মেঘনায় ডুবে যাওয়া মালবাহী ট্রলারটি উদ্ধার করা হয়েছে। তবে সন্ধান মেলেনি নিখোঁজ বাবা-ছেলের। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকাল ৩টায় ডুবুরি দল ট্রলারটি টেনে নদীর তীরে নিয়ে আসে। এসময় উদ্ধার হওয়া ট্রলারে অধিকাংশ মালামাল ট্রলারের ভিতরে ছিল। তবে ট্রলার ডুবির সময় থেকে নিখোঁজ রাজ্জাক সরদার ও তার ছেলে পারভেজকে পাওয়া যায় নি।

ঘন কুয়াশা ও শীতের কারণে দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান কিছুটা বিলম্বে শুরু হয়। দুপুরে চাঁদপুর থেকে আসা বেসরকারি একটি ডুবুরি দল ট্রলারে রশি বেঁধে দেয়ার পর টেনে তীরে আনা হয়।

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে ফায়ার সার্ভিস ডুবন্ত ট্রলারটি শনাক্ত করে রাখে। সোমবার সকাল থেকেই ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও নৌপুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করে।

এদিকে দুর্ঘটনার পর সোমবার সকাল থেকেই ট্রলারের মধ্যে নিখোঁজদের মরদেহ পাওয়ার আশায় নদীর পাড়ে অপেক্ষা করছিল স্বজনরা। কিন্তু ট্রলার উদ্ধারের পর লাশ না পাওয়ায় তাদের মধ্যে হতাশা নেমে আসে।

মনপুরা থেকে পুরনো মালামাল নিয়ে বরিশালের মেহেন্দীগঞ্জ যাওয়ার পথে রোববার রাত ১ টায় রাজাপুরের মেঘনায় ৭ জনসহ ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিক ৫ জন উদ্ধার হলেও নিখোঁজ থাকে বাবা ও ছেলে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!