• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মাশরাফি হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ-উল্লাস


নড়াইল প্রতিনিধি জানুয়ারি ২৪, ২০২৪, ১২:৪৭ পিএম
মাশরাফি হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ-উল্লাস

ছবি প্রতিনিধি

নড়াইল: জাতীয় সংসদের হুইপ হিসেবে নিয়োগ পেলেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সংসদের সচিবালয়ের সিনিয়র সচিব কে, এম আব্দুস সালাম সাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ ৫ এমপিকে রাষ্ট্রপতি হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন। অন্য চারজন হলেন— ইকবালুর রহিম (দিনাজপুর-৩ আসন), আবু সাঈদ আল মাহমুদ স্বপন (জয়পুরহাট-২ আসন), মো. নজরুল ইসলাম বাবু ( নারায়ণগঞ্জ-২ আসন), সাইমুম সরওয়ার কমল (কক্সবাজার-৩)।

এদিকে মাশরাফি হুইপ হচ্ছেন এমন সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকেই নড়াইলে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের আনন্দ-উল্লাস করতে দেখা গেছে। গতকাল (২২ জানুয়ারি) সন্ধ্যায় নড়াইল শহরের মুচিপোলে আতশবাজি ফোটানো এবং মিষ্টি বিতরণ করা হয়। অন্যদিকে আজ বিকালে লোহাগড়া উপজেলার আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া জামরুলতলায় দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেনি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। পরে সেখান থেকে একটি আনন্দ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন বলেন, মাশরাফি বিন মুর্তজাকে হুইপ করায় নড়াইলের সাধারণ জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিলন খান বলেন, যাকে নিয়ে আমরা স্বপ্ন দেখেছি সে আসলেই সঠিক মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী তাকে জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করেছেন। স্বাধীনতার এত বছর পরে আমরা নড়াইলের মানুষ সত্যিকার অর্থে আমাদেরকে এগিয়ে নেয়ার মানুষ পেয়েছি।

জেলা পরিষদের সদস্য খোকন কুমার সাহা বলেন, আমাদের নড়াইলের ইতিহাসে এই প্রথম জাতীয় সংসদের হুইপ হিসেবে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাকে নির্বাচিত করায় নড়াইলবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিক শুভেচ্ছা।

লোহাগড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রোমান রায়হান বলেন, মাশরাফি হুইপ মনোনীত হয়েছেন এ খবর শুনে তাৎক্ষণিকভাবে আমরা শহরে আনন্দ-উল্লাসসহ মিষ্টি বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

ওয়াইএ

Wordbridge School
Link copied!