• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ঘরে ওরনা পেঁচানো স্ত্রীর লাশ রেখে কথিত স্বামী উধাও 


সাভার প্রতিনিধি জানুয়ারি ২৯, ২০২৪, ১০:৪৮ এএম
ঘরে ওরনা পেঁচানো স্ত্রীর লাশ রেখে কথিত স্বামী উধাও 

ফাইল ছবি

সাভার: আশুলিয়ার স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেওয়া ২ দিন পরেই সেই ঘরেই মিলল কথিত স্ত্রীর গলায় ওড়না পেঁচানো মরদেহ। তাঁর মুখেও আঘাতের চিহ্ন। ঘটনার পর থেকেই পলাতক সেই স্বামী। 

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকার আশুলিয়া থানার ইউনিক এলাকায় দ্বীন মোহাম্মদের মালিকানাধীন টিনশেড বাড়ির একটি কক্ষ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহত ববিতা আক্তার (২৫) গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার বাসিন্দা। তিনি স্থানীয় পলমল গ্রুপের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। তার আগের স্বামী ও সন্তান রয়েছে। স্বামী পরিচয়দানকারী ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

বাড়ির মালিক ও প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, কারখানায় কাজে না যাওয়ায় প্রতিবেশী সহকর্মী এক নারী ববিতার খোঁজ নিতে ঘরের সামনে এসে ববিতাকে ডাকাডাকি করে। ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ ছিল। পরে সন্দেহ হলে ঘরের জানালার গ্লাস দিয়ে ববিতার নিথর দেহ ফ্লোরে পরে থাকতে দেখা যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তালা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

বাড়ির মালিক দ্বীন মোহাম্মদ বলেন, তারা স্বামী-স্ত্রী পরিচয়ে আমার বাসা ভাড়া নেয়। আগামী মাসের ১ তারিখ তাদের এই বাসায় ওঠার কথা। তবে ঘর ফাঁকা থাকায় তারা আগেই বাসায় উঠে। আজকে তাদের পরিচয়পত্র দেয়ার কথা ছিল। ঘরে ববিতার পরিচয়পত্র ও চেয়ারম্যান সনদের কাগজপত্র পেয়েছি। আর পুরুষের মোবাইল নাম্বার আছে। কিন্তু তার নাম জানিনা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল মালেক বলেন, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তাকে শ্বাসরোধ করেই হত্যা করা হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা নতুন বাসায় ভাড়া উঠেছিল। স্বামী পরিচয় দানকারীর অবস্থান সনাক্তের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!