• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

হিলিতে ইউনাইটেড রাইস মেলে ডাকাতির ৬ ডাকাত সদস্য আটক


হিলি (দিনাজপুর) প্রতিনিধি ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:২৯ পিএম
হিলিতে ইউনাইটেড রাইস মেলে ডাকাতির ৬ ডাকাত সদস্য আটক

ছবি প্রতিনিধি

হিলি: দিনাজপুরের হিলিতে গণেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে চাঞ্চল্যকর দুর্ধষ ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ও ডিবি।

গতকাল বুধবার মধ্যরাতে পুলিশ ও ডিবি বিশেষ অভিযান চালিয়ে জেলার বিভিন্ন জায়গা থেকে ডাকাত সদস্যদের গ্রেফতার করে। ডাকাতি সংগঠিতকালীন ব্যবহ্রত দেশীয় অস্ত্রসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

দুপুরে পুলিশ কার্যালয়ে জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ প্রেস ব্রিফিংকালে ডাকাতির ঘটনা সম্পর্কে এবং পুলিশের অভিযান নিয়ে কথা বলেন। তিনি জানান গত ১৫ ফেব্রুয়ারি রাত আনুমানিক ২টা ৪০ মিনিটে হাকিমপুর উপজেলার বাসুদেবপুর এলাকায় গণেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিকভাবে আসামিদের গ্রেফতারে মাঠে নামে। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুমের নেতৃত্বে পুলিশের ২টি টিম অভিযান চালিয়ে আজ মধ্য রাতে ডাকাতির মুল পরিকল্পনাকারী ডাকাত সরদার আব্দুর রহিমসহ ৬ আন্তঃজেলা ডাকাতকে বিভিন্ন উপজেলা থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি হাকিমপুর উপজেলার বাসুদেবপুর এলাকায় গণেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে ডাকাতির ঘটনা ঘটে। ওই দিনেই হাকিমপুর থানায় একটি ডাকাতির মামলা হয়।

ওয়াইএ

Wordbridge School
Link copied!