• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাজীপুরে পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা 


নিজস্ব প্রতিবেদক মার্চ ১০, ২০২৪, ১১:১৪ এএম
গাজীপুরে পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা 

ছবি : প্রতিনিধি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মোহাম্মদ আবদুল্লাহ (২৫) নামে এক পোশাক শ্রমিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত আবদুল্লাহ গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। তিনি পাশের ইউরিনিট নামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

রোববার (১০ মার্চ) সকালে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.নাজমুল হুদা জানান, শনিবার (৯ মার্চ) রাতে ছুরিকাঘাতে নিহতের স্বজনরা আবদুল্লাহকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। পরে পুলিশকে জানানো হলে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এ দিকে নিহত পরিবারের স্বজনদের অভিযোগ, স্থানীয় মো.এহসান আহম্মেদ ও শহীদুলের পরিবারের সঙ্গে পারিবারিক ও জমি নিয়ে বিরোধ চলছিল আবদুল্লাহর। বাঁশবাড়ি এলাকায় স্কুলের অনুষ্ঠান শেষ করে শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে এহসান ও শহীদুল বেশ কিছু লোক নিয়ে রাস্তা থেকে আবদুল্লাহকে তুলে নিয়ে যায়। পরে রাস্তার কিছুদূর গেলে উপর্যুপরি কুপিয়ে খুন করে আবদুল্লাহকে। 

অপর দিকে শ্রীপুর মডেল থানার ওসি মোহাম্মদ শাহ্ জামান জানান, এ ঘটনার জানার পর থেকেই অভিযুক্ত ব্যক্তিদের ধরতে পুলিশের অভিযান চলমান রয়েছে। 

এমএস/এসআই

Wordbridge School
Link copied!