• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কিশোরীকে গণধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার


সিলেট ব্যুরো মার্চ ১৭, ২০২৪, ০৮:৪৬ পিএম
কিশোরীকে গণধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার

সিলেট: সুনামগঞ্জের দোয়ারাবাজারে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে প্রেমিককে গাছে বেঁধে কিশোরীকে (১৬) গণধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে র‌্যাব। পরে তাকে এ ঘটনায় করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

বুধবার র‌্যাব-৯ -এর পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে আব্দুল করিম (৩২) নামের এক অভিযুক্তকে আটক করে র‌্যাব।

আব্দুল করিম সুনামকে সুনামগঞ্জের ছাতক থেকে আটক করা হয়। তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কামারগাঁওয়ের বাসিন্দা ও পেশায় সিএনজি অটোরিকশাচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে দোয়ারাবাজারের মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে প্রেমিককে গাছে বেঁধে এক কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনার পরদিন রাত সাড়ে ৯টার দিকে দোয়ারাবাজার থানায় মামলা করা হয়। মামলায় ৪ জনকে অভিযুক্ত করা হয়। এতে প্রধান আসামি করা হয় মান্নারগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছর উদ্দিনকে।

এছাড়া মামলায় অন্যান্য আসামিরা হলেন- স্থানীয় ফয়জুল বারী (৪৫) ও ছয়ফুল ইসলাম (৩০)।

ভুক্তভোগী কিশোরী জানায়, রাজমিস্ত্রী নুরুজ্জামানের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের জন্য শুক্রবার নুরুজ্জামানের সঙ্গে হবিগঞ্জের মাধবপুরের বাড়ি থেকে বের হন সে। এরপর সুনামগঞ্জের দোয়ারাবাজারের কামারগাঁওয়ে নুরুজ্জামানের বন্ধু আফাজ উদ্দিনের বাড়ির উদ্দেশে রওনা দেয় তারা। এ সময় অটোরিকশা চালক আব্দুল করিম তাদের আফাজ উদ্দিনের বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ভুল জায়গায় নিয়ে যায়। সেখানে প্রেমিককে গাছে বেঁধে ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়।

ঘটনার পর একই অটোরিকশায় তুলে ভুক্তভোগী কিশোরী ও তার প্রেমিককে কিছু দূর নিয়ে ফেলে যান অভিযুক্তরা। পরদিন সকালে পুলিশের সহযোগিতা চান অভিযুক্ত কিশোরী।

র‌্যাব জানায়, ঘটনার পর ছায়াতদন্ত শুরু করে (র‍্যাব)-৯। ঘটনার ৪ দিন পর অটোরিকশা চালক আব্দুল করিমকে আটক করা হয়। আওয়ামী লীগ নেতাসহ বাকি আসামিদের এখনো আটক করা সম্ভব হয়নি। তাদের ধরতে তৎপরতা জোরদার রাখা হয়েছে। আসামি আব্দুল করিমকে আটকের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!