• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

হিলিতে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের কেনাকাটা


হিলি প্রতিনিধি এপ্রিল ১০, ২০২৪, ০২:২৫ পিএম
হিলিতে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের কেনাকাটা

হিলি: দিনাজপুরের হিলিতে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের কেনাকাটায়। সব বয়ষের মানুষের উপচে পড়া ভির দেখা গেছে গার্মেন্টসগুলোতে। কেউ কিনছেন শার্ট পাঞ্জাবি আবার কেউ কিনছেন থ্রীপিচ,কেউ বা জুতা কিনতে ভির করছেন দোকানগুলোতে। এবার কাপড়চোপড়ে দাম বেশি হলেও পরিবারের জন্য কিনতেই হচ্ছে গ্রাহকদের। তবে বিক্রেতারা বলছেন, বর্তমান বাজারের ঢাকাতেই তাদের বেশি দামে কিনতে হচ্ছে বলে দামটা এবার বেশি।

বুধবার (১০ এপ্রিল)  হিলি বাজারে গিয়ে দেখা যায়, আজকে শেষ দিনে ঈদের কেনাকাটায় ভির করছে সব ধরনের ক্রেতাদের।

ফুলবাড়ি থেকে আসা জালাল হোসেন জানান, হিলিতে কাপড়ের দাম কম দামে বিক্রি হয় তাই আমি ও আমার পরিবারসহ এখানে মার্কেট করতে এসেছি।যদিও অনেক দেড়িতে এসেছি কি করবো চাকুরির ছুটি পেয়ে আজকে এসেছি পরিবার নিয়ে মার্কেট করতে। 

বগুড়া থেকে আসা ফারুক বলেন, আমি বগুড়া থেকে এসেছি হিলিতে ঈদের জন্য মসলা কিনার জন্য। এসে মোটামুটি ঈদের জন্য একবারে মসলাপাতি কিনলাম কম দামে।

বাজারে করিম নামের এক ব্যাক্তি বলেন, আজকে রোজার শেষ দিন কালকে ঈদ তাই ছোট একটা মেয়ে আছে তার জন্য কিছু কাপড় কিনলাম। কিন্তু যে কাপড়ের দাম গতবারের চেয়ে এইবার দ্বিগুন। তাই কাপড় চোপড়ে হাত দেওয়াই যাচ্ছে না। 

এদিকে বৃষ্টি গার্মেন্টস এর স্বত্বাধিকারী দেলোয়ার হোসেন বলেন, শেষ মুহূর্তে আজকে  দোকানে খু্ব ভির। দম ফেলার সময় পাচ্ছে না কর্মচারিরা। যারা আগে কেনাকাটা করেনি তারাই আজকে কিনতে আসতেছে।বেচাবিক্রিও ভালোই হচ্ছে। তবে এইবার একটু কাপড়ের দামটা বেশি।

এমএস

Wordbridge School
Link copied!