• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ২ যুবক গ্রেপ্তার


লক্ষ্মীপুর প্রতিনিধি এপ্রিল ২২, ২০২৪, ০৬:০৬ পিএম
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ২ যুবক গ্রেপ্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় শিপন (১৯) ও ধর্ষণে সহায়তাকারী মানিক শুভ (২০) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) দুপুরে স্কুলছাত্রীর বাবার করা মামলায় তাদের আদালতে সোপর্দ করে পুলিশ। 

গ্রেপ্তারকৃত শিপন উপজেলার চর আলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও শুভ একই এলাকার আবুল কাশেমের ছেলে। ভূক্তভোগী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। 

পুলিশ ও মামলা সূত্র জানায়, মোবাইলফোনের মাধ্যমে ছাত্রীর সঙ্গে অভিযুক্ত শিপনের পরিচয় হয়। শনিবার (২০ এপ্রিল) বিকেলে পূর্ব পরিচয়ের সূত্রে শিপন তাকে মেঘনা নদীর পাড়ে ঘুরতে নিয়ে যায়। সেখান থেকে তাকে চরপোড়াগাছা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরপোড়াগাছা গ্রামের প্রফেসর আজাদের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় শিপন। বিয়ের আশ্বাসে সেখানে রাত পর্যন্ত বসিয়ে রাখা হয়। রাত প্রায় সাড়ে ১১ টার দিকে সেখান থেকে পাশ্ববর্তী একটি সয়াবিন ক্ষেতে নিয়ে শিপন তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তখন শুভ পাহাররত ছিলেন। 

এদিকে ঘটনাটি টের পেয়ে স্থানীয়রা এগিয়ে এলে শিপন ও তার সহকারী শুভ পালিয়ে যায়। একপর্যায়ে স্থানীয়রা জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল দিলে রামগতি থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে। পরদিন ছাত্রীর বাবা বাদী হয় শিপন ও শুভ'র নাম উল্লেখ করে মামলা করেন। ওইদিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে। 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোহাম্মদ মোসলেহ্উ দ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই জনকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। 

এমএস

Wordbridge School
Link copied!