• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নাতি ডিম কিনে না আনায় শাশুড়ি ও গৃহবধূর ঝগড়া; অভিমানে ‘আত্মহত্যা’


পিরোজপুর প্রতিনিধি এপ্রিল ২৫, ২০২৪, ০৬:৫৬ পিএম
নাতি ডিম কিনে না আনায় শাশুড়ি ও গৃহবধূর ঝগড়া; অভিমানে ‘আত্মহত্যা’

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে নাতি ডিম কিনে না আনায় শাশুড়ি ও গৃহবধূর মধ্যে দুইদিন ধরে ঝগড়ার পারে অভিমান করে রেশমা বেগম (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) উপজেলার বালিপাড়া ইউনিয়নে দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। রেশমা বেগম বালিপাড়া গ্রামের শাহাদাৎ হাওলাদারের স্ত্রী। 

স্থানীয় ইউপি সদস্য আ. রশিদ হাওলাদার জানান, পারবারিক সামান্য ত্রুটির কারণে আজ দুইদিন ধরে রেশমার সঙ্গে শাশুড়ির ঝগড়া হয়। পরে আজ দুপুর ১২টার দিকে পরিবারের সদস্যরা দেখেন রেশমা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে। খবর পেয়ে বাড়ি থেকে রেশমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রেশমার স্বামী শাহাদাৎ হাওলাদার বলেন, গতকাল সন্ধ্যায় মা আমার ছেলে রিফাতকে দোকান থেকে ডিম কিনে নিয়ে আসতে বলেছিলেন। ছেলে ডিম কিনে না আনায় আমার মা ছেলের ওপর রাগ করে। তখন মা ও আমার স্ত্রীর মধ্যে দুই দিন ধরে ঝগড়া চলে। পরে আজ সকালে মায়ের সঙ্গে অভিমান করে আমার স্ত্রী আত্মহত্যা করেন।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মৃত্যু রহস্য উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!