• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসি-ডি মারিয়াকে নিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা


ক্রীড়া ডেস্ক মে ২০, ২০২৪, ০৯:৪৯ পিএম
মেসি-ডি মারিয়াকে নিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা

ঢাকা: কোপা আমেরিকার জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। এই স্কোয়াড আবার প্রীতি ম্যাচের জন্যও।

তার ঘোষিত দলে আছেন অভিজ্ঞ লিওনেল মেসি, ডি মারিয়া, নিকোলাস ওটামেন্ডিরা। 

দলটির বেশ ক’জন ফুটবলার ইনজুরিতে আছেন। তাদের মধ্যে নাহুয়েল মলিনা, মার্কোস আকুইনা, এনজো ফার্নান্দেজ অন্যতম। তাদের নিয়েই দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ। 


তবে এই প্রাথমিক দল থেকে শেষ পর্যন্ত বাদ পড়বেন তিনজন ফুটবলার। আর্জেন্টিনার গোলবারে প্রথম পছন্দ এমিলিয়ানো মার্টিনেজ। তার সঙ্গে দলে আছেন ফ্রাঙ্কো আরমানি ও জেরোমিনো রুল্লি। তবে আটালান্টায় দারুণ মৌসুম কাটানো হুয়ান মুসো বাদ পড়েছেন। 

রক্ষণে লিওনার্দো বেলার্ডি জায়গা পেয়েছেন। আছেন তরুণ ভ্যালেন্টিন বার্কো। মিডফিল্ডে গুইদো রদ্রিগেজ, জিওভন্নি লো চেলসো এবং এক্সিকিয়েল প্যালাসিওস জায়গা পেয়েছেন। দলে বড় চমক বলতে হবে ইতালির ক্লাব মোনজায় খেলা ১৯ বছরের তরুণ অ্যাটাকিং মিডফিল্ডার ভ্যালেন্টিন কারবোনিকে। 

আর্জেন্টিনার কোপা আমেরিকার দল: গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরেমিনো রুল্লি, এমিলিয়ানো মার্টিনেজ। 

ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মলিনা, লিওনার্দো বেলার্ডি, ক্রিস্টিয়ানো রোমেরো, জার্মান পেজেল্লা, লুকাস কুয়ার্টা, নিকোলাস ওটামেন্ডি, লিয়ান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুইনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, ভ্যালেন্টিন বার্কো। 

মিডফিল্ডার: গুইদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারদেস, ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এক্সিকুয়েল প্যালাসিওস, এনেজো ফার্নান্দেজ, জিওভান্নি লো চেলসো, ভ্যালেন্টিন কারবোনি।

ফরোয়ার্ড: ডি মারিয়া, লিওনেল মেসি, অ্যাঞ্জেল কোরেইরা, আলেজান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেস, লওতারো মার্টিনেজ, হুয়ান আলভারেজ।

এমএস

Wordbridge School
Link copied!