• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

পরীমণি-হেলেনার তদন্ত প্রতিবেদন শিগগিরই


আদালত প্রতিবেদক আগস্ট ২৪, ২০২১, ০৪:১৭ পিএম
পরীমণি-হেলেনার তদন্ত প্রতিবেদন শিগগিরই

ঢাকা : চিত্রনায়িকা পরীমণি, রাজ, পিয়াসা, হেলেনা জাহাঙ্গীরসহ সিআইডির কাছে ১৫টি মামলা তদন্তাধীন আছে জানিয়ে সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান বলেছেন, আমরা মামলার তদন্ত কাজ অনেকাংশেই গুছিয়ে এনেছি। কিছু ফরেনসিক এখনো বাকি আছে। সব হাতে এলে আমরা এক থেকে দুই মাসের মধ্যেই তদন্ত রিপোর্ট জমা দেওয়া শুরু করতে পারবো।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে মালিবাগের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

তিনি বলেন, অভিযুক্তরা ছাড়াও তদন্ত সংশ্লিষ্ট প্রয়োজনে জিজ্ঞাসাবাদের জন্য যাদের ডাকার প্রয়োজন তাদের সঙ্গে আমরা কথা বলেছি। আপাতত আর কাউকে ডাকার পরিকল্পনা নেই আমাদের।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আর্থিক অপরাধের বিষয়ে তদন্তে যাদের নাম এসেছে তাদের বিষয়ে কেন্দ্রিয় ব্যাংকের কাছে আমরা তথ্য চেয়েছি। তবে তদন্তের প্রয়োজনে আমরা এখনই সব বলতে চাচ্ছি না।

চিত্র নায়িকা পরীমণিকে একাধিকবার রিমান্ডের নেওয়ার বিষয়ে সিআইডি প্রধান বলেন, প্রথমবার আমরা তাকে জিজ্ঞাসাবাদ করিনি। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করেছি। পরে কিন্তু তাকে আর রিমান্ডে চাওয়া হয়নি। তবে জিজ্ঞাসাবাদে পাওয়া কিছু তথ্য মেলানোর প্রয়োজন ছিল। এরই পরিপ্রেক্ষিতে আমরা তাকে আবারো রিমান্ডে চাই। সিআইডি তদন্ত প্রতিবেদন দেওয়ার বিষয়ে ভুলের ঊর্ধ্বে থাকতে চায়। তাই তদন্তের প্রয়োজনেই সব করা হচ্ছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!