• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনে নতুন নেতৃত্ব


নিজস্ব প্রতিবেদক মে ৯, ২০২১, ০৩:৩৭ পিএম
ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনে নতুন নেতৃত্ব

মো. জসিম উদ্দিন

ঢাকা: বিনা প্রতিদ্বন্দ্বিতায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) ২৩তম সভাপতি নির্বাচিত হয়েছেন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। তিনি ২০২১-২৩ মেয়াদে এফবিসিসিআইয়ের নেতৃত্ব দেবেন।

রোববার (৯ মে) পরিচালনা পর্ষদের নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। 

মোস্তফা আজাদ চৌধুরী বাবু

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির সাবেক সহ-সভাপতি, শিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ-বিসিআই ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু। এছাড়া সংগঠনটির অ্যাসোসিয়েশন এবং চেম্বার গ্রুপ থেকে তিন জন করে মোট ছয়জন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

 

এম এ মোমেন, হাবিব উল্লাহ ডন ও আমিন হেলালী

অ্যাসোসিয়েশন গ্রুপের তিন সহসভাপতি নির্বাচিত হলেন- ঢাকা চেম্বারের সাবেক সভাপতি এম এ মোমেন, এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ও বারভিডার সাবেক সভাপতি হাবিব উল্লাহ ডন ও মুদ্রণশিল্পের শীর্ষ উদ্যোক্তা আমিন হেলালী।

 

আমিনুল হক শামিম, এম এ রাজ্জাক খান রাজ ও সালাউদ্দিন আলমগীর

আর চেম্বার গ্রুপের তিন সহসভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ চেম্বারের সভাপতি ও সড়ক পরিবহন সমিতির সহসভাপতি এবং রয়েল টিউলিপ হোটের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামিম, মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও পোশাকশিল্প প্রতিষ্ঠান লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর।

উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন বাংলাদেশ প্লাস্টিক দ্রব্য প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বিপিজিএমইএ) সভাপতি। বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যানের দায়িত্বও পালন করছেন তিনি।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!