• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

বাংলাদেশ-আমেরিকা সিরিজ দেখা যাবে যেভাবে


ক্রীড়া ডেস্ক মে ২১, ২০২৪, ০৯:৪৯ এএম
বাংলাদেশ-আমেরিকা সিরিজ দেখা যাবে যেভাবে

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপে আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তিন ম্যাচের এই সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে মঙ্গলবার (২১ মে)।

বাংলাদেশ সময় রাত নয়টায় ডালাসের প্রেইরি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। বিশ্বকাপে এই ভেন্যুতে ম্যাচও খেলবে টিম টাইগার্স। তবে এই সিরিজ সরাসরি কোন চ্যানেলে খেলা যাবে সেটি গতকাল দুপুর পর্যন্তও নিশ্চিত ছিল না। 

বিসিবি কর্মকর্তা তানভীর আহমেদ টিটু জানিয়েছিলেন, যে ভাবেই হোক সরাসরি দেখা যাবে এই সিরিজ। পরে রাতেই বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে পরিস্কার করা হয় খেলা দেখার চ্যানেল সম্পর্কে। সরাসরি নাগরিক টিভিতে দেখা যাবে খেলা। এছাড়া অনলাইন প্লাটফর্ম হিসেবে দেখা যাবে টফি অ্যাপে।

আগামী ২ জুন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আইসিসির মেগা আসরটিতে অংশ নেওয়ার আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের সঙ্গে বিশ্বকাপের শেষ প্রস্তুতি হিসেবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ২১, ২৩ ও ২৫ মে হবে সিরিজের ম্যাচগুলো।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ। 

এআর

Wordbridge School
Link copied!