• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
সালতামামি -২১

নতুন করে ঘর বেঁধেছেন যে তারকারা


শব্দনীল ডিসেম্বর ২৯, ২০২১, ০৬:০১ পিএম
নতুন করে ঘর বেঁধেছেন যে তারকারা

ছবি : নতুন ঘর বেঁধেছেন যে তারকারা

ঢাকা : বিবাহ বা বিয়ে হল একটি সামাজিক বন্ধন বা বৈধ চুক্তি যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে দাম্পত্য সম্পর্ক স্থাপিত হয়। বিভিন্ন দেশে সংস্কৃতি ভেদে বিবাহের সংজ্ঞার তারতম্য থাকলেও প্রাচীন এ প্রথাই এখনোও পরিবার গঠনের মূল ভিত্তি হিসেবে বিবেচিত হয়।

চলতি বছরে নানাজন বিয়ে বা বিবাহ বন্ধনে আবন্ধ হয়েছেন। এতে পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারাও। ভক্ত-অনুরাগীরা বরাবরই তাদের প্রিয় তারকাদের দৈনন্দিন জীবন থেকে শুরু করে প্রেম-বিয়ে নিয়ে দারুণ আগ্রহী। ২০২০ সালের মতোই চলতি বছরটিও সকলের কেটেছে বৈশ্বিক মহামারী করোনা ও টিকার আবহে। এই আবহের ভেতর ২০২১ সালে আমাদের বেশ কজন মিডিয়া ব্যক্তিত্বের বিয়ে হয়েছে।  

চলুন, দেখে নেয়া যাক শোবিজ অঙ্গনের প্রিয় তারকাদের মধ্যে ২০২১ সালে কারা বসে ছিলেন বিয়ের পিড়িতে, সেজে ছিলেন বর-কনে এবং শুরু করেছেন নতুন জীবন 
 

ছবি :  সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ ও মডেল আফসানা চৌধুরী শিফারি

হাবিব ওয়াহিদ

২০২০ পার হয়ে নতুন বছরে পা দিতেই নিজের  বিয়ের খবর দেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। মডেল আফসানা চৌধুরী শিফারি সঙ্গে  তৃতীয় বিয়ের মালা বদল করেছেন তিনি। শিপা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। সে বিয়ে বেশিদিন টেকেনি। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। এরপর চলতি বছরের শুরুতে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন এই গায়ক।
 

ছবি : সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল ও অস্ট্রেলিয়া প্রবাসী সৈয়দ রেজা আলী

সংগীতশিল্পী পুতুল 

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল দ্বিতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবন্ধ হন ১৪ এপ্রিল। ঘরোয়া আয়োজনে সেদিন রাতে অস্ট্রেলিয়া প্রবাসী সৈয়দ রেজা আলীকে বিয়ে করেন তিনি। তার বর অস্ট্রেলিয়ার এটি ব্যাংকে কর্মরত এবং তিনি গিটারিস্টও। 

এর আগে ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন পুতুল। মত ও আদর্শিক মিল না হওয়ায় ক’দিনের মধ্যেই দূরত্ব বাড়তে থাকে তাদের। একই বছর সেটা চূড়ান্ত রূপ নেয় বিচ্ছেদে। তবে বিষয়টি প্রকাশ্যে এ বছরের ১৪ মার্চ।
 

ছবি : নাজমুন মুনিরা ন্যান্সি ও গীতিকবি মহসীন মেহেদী

নাজমুন মুনিরা ন্যান্সি

চলতি বছরের আগস্টের তৃতীয় সপ্তাহে তৃতীয়বারের মতো নতুন জীবন শুরু করেন নাজমুন মুনিরা ন্যান্সি। বিয়ে করেন গীতিকবি মহসীন মেহেদীকে। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন ন্যান্সি। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।

ন্যান্সি এর আগে ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছিলেন। তারও আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে তাদের বিচ্ছেদ হয়।
 

ছবি : অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও প্রবাসী শাম্মা দেওয়ান

জিয়াউল ফারুক অপূর্ব

এই বছরের আলচিত তারকাদের বিয়ের মধ্যে অন্যতম অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিয়ে। তিনি চলতি বছরের ২ সেপ্টেম্বর তৃতীয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রী যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ান। এর আগে ২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। 

ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারের ইতি টানেন তারা। ২০২০ সালের ১৭ মার্চ বিচ্ছেদের কথা জানান অদিতি। এই দম্পতির ‘আয়াশ’ নামের এক পুত্র সন্তান রয়েছে। এর আগে, ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই তাদের ডিভোর্স হয়ে যায়।
 

ছবি : বারিশ হক ও আলভী রায়হান সীমান্ত

বারিশ হক 

মডেল, উপস্থাপিকা ও নৃত্যশিল্পী বারিশ হক দীর্ঘদিনের প্রেমিক আলভী রায়হান সীমান্তর সঙ্গে ১০ সেপ্টেম্বর বাগদান সারেন। এরপর অক্টোবর মাসে বিয়ে করেছেন তারা। আলভী এবং বারিশ একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তারা প্রতিবেশীও ছিলেন। পাশাপাশি বাসায় থাকার ফলে ধীরে ধীরে পরিচয়টা প্রেমে পরিণত হয়। আলভী রায়হান সীমান্ত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করেছেন। বর্তমানে একটি ই-কমার্স কোম্পানিতে চাকরি করছেন।  
 

ছবি : মাহিয়া মাহি ও  রাকিব সরকার

মাহিয়া মাহি

মাহিয়া মাহি চুপিসারে দীর্ঘদিন প্রেম করার পর চলতি বছরে তৃতীয় বিয়ে করেন। যদিও শুরুর দিকে অনেক জলঘোলা করেছেন চলতি বছরের ১৩ সেপ্টেম্বর মধ্য রাতে রাকিব সরকারের সঙ্গে একটি ছবি শেয়ার করে বিয়ের কথা জানান মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। তিনি ব্যবসায়ী ও গাজীপুরের এক রাজনীতিক পরিবারের সন্তান। এর আগে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছরের ২৪ মে বিচ্ছেদের খবর জানান তারা। এরও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।
 

ছবি : চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও সনি পোদ্দার

 বিদ্যা সিনহা মিম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মিদন ছিল ১০ নভেম্বর। জন্মদিনের বিশেষ দিনে বাগদান সারেন এই অভিনেত্রী। তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। সনির সঙ্গে বান্ধবী অর্নির মাধ্যমে মিমের পরিচয় ৬ বছর আগে। তারপর বন্ধুত্ব হয়। সেখান থেকে প্রেম। এরপর নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। খুব শিগগিরই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।
 

ছবি : শাহ হুমায়রা সুবাহ ও ইলিয়াস হোসেন

ইলিয়াস-সুবাহ

ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেম নিয়ে আলোচনায় আসা শাহ হুমায়রা সুবাহও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ডিসেম্বর মাসের ১ তারিখ কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনকে বিয়ে করেন তিনি। এর আগে তাদের মধ্যে প্রেম ছিল। অবশেষে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। বর্তমানে রাজধানীর বনানী এলাকায় নতুন সংসার সাজিয়েছেন তারা।

Wordbridge School
Link copied!