• ঢাকা
  • সোমবার, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

‘শাকিব-অপুর সম্পর্কের কথা জানলে তাকে বিয়ে করতাম না’


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৫, ২০২২, ১০:৫৮ এএম
‘শাকিব-অপুর সম্পর্কের কথা জানলে তাকে বিয়ে করতাম না’

ঢাকা: ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিল গত ২০ নভেম্বর। ওই দিন অভিনেত্রী জন্মদিন উপলক্ষে সংবাদমাধ্যমে আলাপকালে জানান, শেহজাদ খান বীরের বাবা তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। বিষয়টি নিয়ে সোশ্যালে অপু বিশ্বাস-বুবলীর ইঙ্গিতমূলক বাকযুদ্ধও চলে কয়েকিদন। এ নিয়ে শাকিব খানের কাছে জানতে চাওয়া হলে স্পষ্টত তিনি জানান, বুবলীকে কোনো নাকফুল উপহার দেননি এই নায়ক।

ঢালিউড সুপারস্টার উপহার দেননি জানানোর পরই এ নিয়ে ফের সরগরম হয় সোশ্যাল মিডিয়া। নানা সমালোচনার মুখে একপর্যায়ে সংবাদমাধ্যমে কথা বলতে চান বুবলী। কিন্তু পরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি ‘বসগিরি’ সিনেমার নায়িকা।

এবার শাকিব খানের সঙ্গে বিয়ে, অপু বিশ্বাস ও শাকিবের মধ্যকার বিয়ে-বিচ্ছেদ, আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ ও অন্যান্য বিষয়ে কথা বলেছেন শবনম বুবলী। রোববার (৪ ডিসেম্বর) ফেসবুক ভেরিফাইড পেজে ৪১ মিনিটের এক ভিডিও বার্তায় এসব বিষয়ে কথা বলেন এই চিত্রনায়িকা।

বুবলী বলেন, ২০১৬ থেকে কাজ করছি আমি। শাকিব খান, যিনি আমার সন্তানের বাবা, আমার স্বামী। তার সঙ্গে আমি কাজ শুরু করি বা সুযোগ পাই। তিনি মেন্টর হিসেবে গাইড করতেন আমাকে। তার মাধ্যমে ফিল্মে আসা আমার। সেই সময় আমি কেন, দেশের কেউ কি জানতেন তার আগের কোনো সম্পর্ক নিয়ে? এটা কিন্তু কেউই জানতাম না আমরা।

এ সময় শাকিবের সঙ্গে বিয়ের ব্যাপারে বুবলী বলেন, তার প্রতি ভালো লাগা ছিল না যে, তা না। তবে সেরকম প্রেম বা পাগলামির কিছু ছিল না। শাকিবও সেটেল হতে চাচ্ছিলেন। বিয়ের জন্য পাত্রী খুঁজছিলেন। কিন্তু পরে অপু বিশ্বাস যখন লাইভে আসে সেই সময় জানতে পারি অপুর সঙ্গে বৈবাহিক সম্পর্ক রয়েছে শাকিবের।

বুবলী বলেন, অপু বিশ্বাস আমাকে ফোন করে খারাপ ব্যবহারও করেছিলেন। আমি তখন অবাক হই। কেননা আমরা সবাই জানতাম তিনি সিঙ্গেল। তখন আমি যদি জানতাম জীবনে জটিল অবস্থা পার করছেন শাকিব, তাহলে তার সঙ্গে সম্পর্কে জড়াতাম না। তাকে বিয়েও করতাম না।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর শুরু হয় হইচই। কয়েকদিন পর আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট করে সন্তানের পিতৃ পরিচয় তুলে ধরেন নায়িকা। জানান, ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। নায়কও সোশ্যালে ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে।

এই অভিনেত্রী গত ৩ অক্টোবর জানান, ২০ জুলাই ২০১৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। আর তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম ২১ মার্চ ২০২০ সালে।

এদিকে বুবলীকে বিয়ের আগে ২০০৮ সালে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়। কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন। শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।

সোনালীনিউজ/এম

Wordbridge School