• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বুবলীর সঙ্গে তাপসের প্রেমের গুঞ্জন!


বিনোদন ডেস্ক নভেম্বর ৪, ২০২৩, ০৪:৩৪ পিএম
বুবলীর সঙ্গে তাপসের প্রেমের গুঞ্জন!

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রেম করছেন গানবাংলা টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপস! শনিবার (৪ নভেম্বর) সকাল থেকেই এমন কথা মিডিয়া পাড়ায় শোনা যাচ্ছে। এরপর বিভিন্ন গণমাধ্যমেও বিষয়টি নিয়ে খবর প্রকাশিত হয়।

জানা যায়, মুন্নীর স্বামী সংগীতশিল্পী তথা গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন চিত্রতারকা শাকিব খানের সাবেক স্ত্রী শবনম ইয়াসমিন বুবলী। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি উধাও হয়ে যায়! এরপর শুরু হয় বিভিন্ন ধরনের গুঞ্জন।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে মুন্নী লেখেন, ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্ত্বঃসত্ত্বা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এমন যদি আমার সাথে কিছু হয়ে থাকে তাহলে এর সম্পূর্ণ দায়ভার তাপস ও বুবলীর।’

স্ট্যাটাসটি এখন দেখা না গেলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এ প্রসঙ্গে জানতে বুবলীকে ফোন দিলে কোনো সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, তাপসের নম্বর বন্ধ রয়েছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!