• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আরাভ খানের সেই রাখি; দেশে ফিরলেই গ্রেপ্তার!


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৭, ২০২৪, ০৫:০৮ পিএম
আরাভ খানের সেই রাখি; দেশে ফিরলেই গ্রেপ্তার!

আলোচিত-সমালোচিত দুবাই ব্যবসায়ী আরাভ খানের স্বর্ণের মোবাইল উদ্বােধন করতে যাওয়া সেই রাখি; দেশে ফিরলেই হবেন গ্রেপ্তার! কিন্তু কেন? জানা গেছে, নতুন বছরের আড়াই মাস পার। তবে রাখি সাওয়ান্তের দাম্পত্যকলহ শেষ হতে হতেও শেষ হচ্ছে না। গত বছর প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন বলিউডের বিতর্কিত এ তারকা। গত বছর মে মাসে চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। সেই খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই বিবাহবিচ্ছেদের ঘোষণা। 

মাঝপথে রাখি-হিরো আলমকে নিয়ে আরাভ খান বলিউডের সিনেমা ঘোষনা দিলেও তা ঘোষনাতে রয়ে যায়। তবে মাঝপথে রাখি আরাভ খানকে ইন্ডিয়ায় নিয়ে এসে একটি সিনেমার মহরত করতে দেখা যায়। 

রাখি সম্পর্কে আরও জানা যায়, সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জেল খেটে বেরিয়ে নতুন জীবন শুরু করেছেন আদিল। 

চলতি মাসে ‘বিগ বস ১২’- এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন তিনি। তারপরও রাখির সঙ্গে বিবাদ মিটছে না তার। রাখির নামে একগুচ্ছ অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছেন তিনি। পাশাপাশি আদিল জানান, এ মুহূর্তে গ্রেপ্তারের ভয়ে নাকি দেশছাড়া রাখি। রয়েছেন দুবাইতে। দেশে ফিরলে দু’ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার করা হবে তাকে।

বিয়ের পর স্ত্রী সোমিকে নিয়ে মুম্বাই ফিরতেই রাখিকে নিয়ে মুখ খুললেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি একগুচ্ছ কেস করেছি রাখির ওপর। যেগুলোয় জামিন পাচ্ছে না সে। সেই কারণে গত মাস চারেক ধরে ভারতে ছেড়ে দুবাইয়ে গিয়ে উঠেছে। যে দিন দেশে ফিরবে, সে দিনই দু’ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হবে ওকে।’

মাস কয়েক আগেই জানা যায়, ব্যক্তিগত ভিডিও ফাঁস করার অভিযোগ তুলে রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার প্রাক্তন স্বামী আদিল। খবর, আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার  করা হতে পারে- এ আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন টেলি তারকা। 

Wordbridge School
Link copied!