• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

তীব্র তাপদাহে জনগনের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ৩০, ২০২৪, ০৪:৪৬ পিএম
তীব্র তাপদাহে জনগনের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ

ঢাকা: গরমের তীব্র তাপদাহে অস্বস্তিতে ঢাকায় বসবাসরত আপামর জনসাধারণ। এই তাপদাহে ঢাকার চলাফেরা করা পথচারী, রিক্সা শ্রমিক ও খেটে খাওয়া শ্রমজীবি মানুষকে স্বস্তি দিতে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) তৃতীয় দিনের মতো উত্তরায় দুটি ওয়ার্ডে আজমপুর আমির কমপ্লেক্স ও খিলক্ষেত রেল গেইটের আশে পাশের বিভিন্ন এলাকার অলিগলিতে সকাল হতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সব সময় এদেশের সাধারণ মানুষ ও মেহনতি মানুষের পাশে থাকতে নির্দেশ প্রদান করেন। তারই ধারাবাহিকতায় আমি ঢাকার বিভিন্ন এলাকায় তাপদাহে অতিষ্ঠ জনগণের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। আমি নগরবাসীকে অনুরোধ করবো, আপনারা ও আমাদের মতো করে এই তাপদাহে ঢাকায় বসবাসরত সাধারণ মানুষ, খেটে খাওয়া দিনমজুর ও রিক্সা শ্রমিকসহ সকল শ্রমজীবি মানুষের পাশে এসে দাঁড়াবেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শবনম জাহান শিলা, এমপি, ঢাকা উত্তর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা বারী, এমপি, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইসহাক মিয়া, আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন ব্যাপারী, মোঃ আসলাম উদ্দিন, মতিউর রহমান মতি, সাঈদ সিদ্দিক কাক্কা প্রমুখ।

আইএ

Wordbridge School
Link copied!