• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
রিজভী

বাংলাদেশ ব্যাংকে থলের বিড়াল আস্তে আস্তে বের হচ্ছে


নিজস্ব প্রতিনিধি মে ১৫, ২০২৪, ০৯:২৩ পিএম
বাংলাদেশ ব্যাংকে থলের বিড়াল আস্তে আস্তে বের হচ্ছে

ঢাকা: বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমায় বাংলাদেশ ব্যাংকে থলের বিড়াল আস্তে আস্তে বের হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১৫ মে) রাজধানীর বিজয়নগর এলাকায় উপজেলা নির্বাচন বর্জনের সমর্থনে সচেতনতামূলক লিফলেট বিতরণ শেষে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, দেশের আর্থিক অবস্থা চরম সংকটাপন্ন। রিজার্ভ কমে ১৩ বিলিয়ন ডলার দাঁড়িয়েছে। আমদানি করার জন্য যে টাকা দরকার, তা নেই। এসব তথ্য সাংবাদিকরা যাতে না জানতে পারে, সেজন্য বাংলাদেশ ব্যাংকে তাদের প্রবেশে বিধিনিষেধ দেওয়া হয়েছে। এখন বোঝা যাচ্ছে কী ধরনের সর্বনাশ হয়েছে বাংলাদেশ ব্যাংকে। থলের বিড়াল এখন আস্তে আস্তে বের হতে শুরু করেছে।

বিএনপির এই সিনিয়র নেতা আরও বলেন, আমরা একটি কঠিন সংকটের মধ্যে দিনযাপন করছি। আমাদের কথা বলার স্বাধীনতা নেই। চলাচলের স্বাধীনতা নেই। সভা সমাবেশ করতে পারি না। এক কঠিন ভয়াবহ মধ্যে দেশ নিপতিত হয়েছে। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহঅর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, হবিগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও মিডিয়া সেলের সদস্য শাম্মী আক্তার, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত প্রমুখ।

আইএ

Wordbridge School
Link copied!