• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সাংবাদিককে মারধর, সাবেক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার


নিজস্ব প্রতিনিধি নভেম্বর ২১, ২০২১, ১০:০৯ এএম
সাংবাদিককে মারধর, সাবেক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার

সাংবাদিক রিশাদ হুদা (বাঁয়ে) ও সাবেক ছাত্রলীগে নেতা নাজিম আহম্মেদ (ডানে)

ঢাকা : বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক রিশাদ হুদাকে মারধরের অভিযোগে সাবেক এক ছাত্রলীগ নেতা নাজিম আহম্মেদকেকে গ্রেফতার করেছে শাহবাগ থানা পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) রাতে শাহবাগ থানায় এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। থানার ওসি মওদুদ হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলার আসামিরা হলেন- ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহম্মেদ, সহযোগী তানভীর ও ইউসুফসহ ১২ জন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৪টার দিকে রিশাদ মোটর সাইকেলে শাহবাগের দিকে যাচ্ছিলেন। একটি প্রাডো গাড়ি সড়কের বামের রাস্তা আটকায়। এ সময় রিশাদ হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুই জন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার হেলমেট খুলে সেটা দিয়ে তাকে মারধর করেন। লোকজন জড়ো হয়ে গেলে রিশাদের মোটর সাইকেলের চাবি নিয়ে নেন নাজিম। 

এজাহার সূত্রে আরও জানা যায়, পরবর্তীতে দুঃখ প্রকাশ করার অভিনয় করে আসামি নাজিম মোটর সাইকেলের চাবি নিতে রিশাদকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলে। চাবি আনার জন্য মার্কেটের দোকান মালিক সমিতির অফিসে গেলে আসামিদের ১০-১৫ জনের একটি দল দ্বিতীয় দফায় মারধর করে এবং সাংবাদিক রিশাদের মোবাইল ভেঙে ভয়ভীতি দেখায় ও হত্যার হুমকি দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাজিম আহম্মেদকে গ্রেফতার করে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!