• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সোহরাওয়ার্দী উদ্যানে আ.লীগের জনসভা, বন্ধ আছে যেসব রাস্তা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১০, ২০২৪, ০১:৩৪ পিএম
সোহরাওয়ার্দী উদ্যানে আ.লীগের জনসভা, বন্ধ আছে যেসব রাস্তা

ছবি প্রতিনিধি

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার (১০ জানুয়ারি) দুপুর আড়াইটায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে আওয়ামী লীগ। জনসভা উপলক্ষে রাজধানীর বেশকিছু এলাকার সড়কে যান চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জনসভা উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকায় অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের যাওয়া আসা শেষ না হওয়া পর্যন্ত কিছু রাস্তা বন্ধ বা ডাইভারশন দেওয়া হবে।

সম্ভাব্য ডাইভারশন পয়েন্টগুলো হচ্ছে- কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, মৎস্য ভবন ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং ও ভিসি বাংলো ক্রসিং।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) নগরবাসীকে উপর্যুক্ত এলাকা/রোডসমূহ পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করেছে।

জনসভায় আসা গাড়ি কোন কোন জায়গায় পার্ক করা যাবে তারও একটি তালিকা দেওয়া হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল মাঠ (ভিআইপি), ঢাকা বিশ্ববিদ্যালয় মলচত্বর, পলাশী ক্রসিং হতে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, ফুলার রোড রাস্তার দুই পাশে, দোয়েল চত্বর ক্রসিং হতে শহীদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, নবাব আব্দুল গণি রোডের দুই পাশে এবং দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশে গাড়ি রাখা যাবে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!