• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর অনিশ্চিত


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০২০, ০৬:৫৯ পিএম
বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর অনিশ্চিত

ঢাকা: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের ইস্যুতে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে অনিশ্চিত হয়ে পড়লো আগামী ২৭ সেপ্টেম্বরের জাতীয় দলের শ্রীলঙ্কা সফর।

এখনো বিসিবির সংশোধিত প্রস্তাবে উত্তর জানায়নি লঙ্কান ক্রিকেট বোর্ড। তাইতো সফরের সূচিতে আসতে পারে পরিবর্তন- এমন ইঙ্গিত দিলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

এদিকে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে সৃষ্ট এই ধোঁয়াশায় হচ্ছে নানা প্রশ্ন। বিসিবি ১৪ দিন কোয়ারেন্টাইন না করার সিদ্ধান্তে অনড় থাকলে তাহলে কী বাতিল হয়ে যাচ্ছে এই সফর?

তবে শ্রীলঙ্কা সফরের ব্যাপারে আশাবাদী বিসিবি। কিন্তু শেষ পর্যন্ত ট্যুর না হলেও বিকল্প ভাবনা প্রস্তুত রাখছে বিসিবি। সেই পরিকল্পনার বিস্তারিত না জানালেও ঘরোয়া ক্রিকেটে হচ্ছেই তা নিশ্চিত করেছেন নিজাম উদ্দিন চৌধুরী।

অন্যদিকে জাতীয় দলের পেসার আবু জায়েদ চৌধুরী রাহি করোনা আক্রান্ত হওয়ায় তার শ্রীলঙ্কা সফর পুরোপুরি অনিশ্চিত হয়ে পড়েছে। স্কিল ট্রেনিং ক্যাম্পে থাকা ২৭ ক্রিকেটারের কোভিড টেস্টে একমাত্র রাহি পজেটিভ এসেছেন। বাকি ২৬ ক্রিকেটারই নেগেটিভ। এখন স্বাস্থ্যবিধি মেনে আইসোলেশনে থাকতে হবে এই পেসারকে। শ্রীলঙ্কা সফরের চূড়ান্ত দলে রাহির থাকার সম্ভাবনা ছিল প্রবল।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!