• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

এমবাপে-রিয়াল গুঞ্জনে নতুন মোড়


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৯, ২০২১, ০৪:০৬ পিএম
এমবাপে-রিয়াল গুঞ্জনে নতুন মোড়

ঢাকা: পিএসজিতে নেইমার-এমবাপ্পের মতো তারকারাদের সঙ্গে যোগ দিয়েছেন আর্জেন্টাইন ও সাবেক বার্সা তারকা লিওনেল মেসি। তবে এ ত্রয়ীকে বেশি দিন একসঙ্গে খেলতে দেখা যাবে কি না, সেটা নিয়ে সন্দেহ জেগেছে। আর সেটা জেগেছে এমবাপ্পের কারণেই। 

পিএসজির হয়ে নতুন চুক্তিতে সই করেননি এমবাপ্পে। গুঞ্জন আছে, দলে মেসি আসায় অসন্তুষ্ট এমবাপ্পে। এখন আরও বেশি করে ছাড়তে চাইছেন পিএসজি। এ গুঞ্জন যেন এবার একটু বাড়িয়েই দিলেন রিয়াল তারকা টনি ক্রুস। বললেন, হয়তো কিছুদিনের মধ্যে পিএসজির একজন যোগ দিতে পারে তাদের দলে।

নিজের ভাইয়ের সঙ্গে চালানো একটি পডকাস্টে সম্প্রতি মেসি বার্সেলোনা ছাড়া প্রসঙ্গ নিয়েও কথা বলেন ক্রুস। “দেখা যাক সবকিছু কীভাবে এগোয়। মেসি পিএসজিতে যাওয়ায় হয়তো আমাদের জন্য ভালোই হবে। কারণ আমাদের চিরপ্রতিদ্বন্দ্বী দল তাদের সেরা খেলোয়াড়কে হারিয়েছে।”

এরপরই ‘বোমাটা’ ফাটান ক্রুস, যা এমবাপ্পেকে ঘিরে চলা গুঞ্জনে নতুন মোড় দিল। 'এখন এর ধারাবাহিকতায় আরও ভালো কিছু হতে পারে। হয়তো পিএসজি থেকে একজন আমাদের সঙ্গে যোগ দেবে…আমি জানি না'।

পিএসজি অবশ্য ফরাসি ফরোয়ার্ডকে ধরে রাখতে মরিয়া। মেসি যোগ দেওয়ার পর ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি বলেছিলেন, 'এমবাপ্পে খুব লড়াকু মনোভাবের। বলা হয়েছিল, সে চায় সর্বোচ্চ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করার মতো শক্তিশালী দল। এখন আর এমন কোনো অজুহাতের সুযোগ নেই'। আগামী বছরের জুনে শেষ হবে এমবাপ্পের বর্তমান চুক্তির মেয়াদ।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!