• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জয় দিয়ে আইপিএল শুরু নবাগত গুজরাটের


ক্রীড়া ডেস্ক মার্চ ২৯, ২০২২, ০৯:৪০ এএম
জয় দিয়ে আইপিএল শুরু নবাগত গুজরাটের

ছবি : সংগৃহীত

ঢাকা : নতুন দুই দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ও গুজরাট টাইটান্স ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছিল। নবাগত দুই দলের প্রথম ম্যাচে ৫ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে গুজরাট।

সোমবার (২৮ মার্চ) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান করে লক্ষ্ণৌ। দলের পক্ষে দীপক হুদা ৪১ বলে ৫৫ ও আয়ুশ বাদোনি ৪১ বলে ৫৪ রান করেন। এছাড়া ১৩ বলে ২১ রান করে অপরাজিত থাকেন ক্রুনাল পান্ডিয়া।

লক্ষ্য তাড়া করতে নেমে গুজরাটের শুরুটা হয় নড়বড়ে। দলীয় ১৫ রান তুলতেই ২ উইকেট হারিয়ে ফেলে তারা। এর মধ্যে ওপেনার শুভমান গিল রানের খাতাই খুলতে পারেননি। লঙ্কান পেসার দুশমন্ত চামিরার বলে দীপক হুডার হাতে ক্যাচ দিয়ে ফেরেন শুভমান। এরপর তিনে নামা বিজয় শঙ্করকেও (৪) রানে বিদায় করেন চামিরা।

তবে ম্যাথু ওয়েডের ২৯ বলে ৩০, অধিনায়ক হার্দিক পান্ডিয়ার ২৮ বলে ৩৩ ও ডেভিড মিলারের ২১ বলে ৩০ রানের ইনিংস লড়াই অব্যাহত রাখে গুজরাট। শেষ দিকে রাহুল তেভাটিয়ার ২৪ বলে ৪০ ও অভিনব মনোহরের ৭ বলে ১৫ রানের ইনিংসে ২ বল ও ৫ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় গুজরাট।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!