• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মার্টিনেজকে বাংলাদেশের জার্সি দিলেন মাশরাফি


ক্রীড়া ডেস্ক জুলাই ৪, ২০২৩, ১১:৪২ এএম
মার্টিনেজকে বাংলাদেশের জার্সি দিলেন মাশরাফি

ঢাকা : জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা যেমন আর্জেন্টিনার পাড় ভক্ত, তেমনই পাড় ভক্ত তার দুই সন্তান হোমায়রা ও সাহেল। ফান্ডেড নেক্সট ডিজিটাল বিজনেস গ্রুপের কাছ তাই যখন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে সাক্ষাতের দাওয়াত ম্যাশ পান, তখনই হয়তো তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন মার্টিনেজের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় তার দুই সন্তানকে নিয়ে যাবেন।

ম্যাশ ও ম্যাশের দুই সন্তানের আর্জেন্টিনার প্রতি তীব্র ভালোবাসার প্রতিদান দিয়েছেন মার্টিনেজ। হোমায়রা ও সাহেলকে নিজের স্বাক্ষর করা জার্সি ও গ্লাভস উপহার দিয়েছেন বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। সেই সঙ্গে সেলফি তো আছেই।

উপহার পেয়ে আবেগাপ্লুত ম্যাশ কৃতজ্ঞতা প্রকাশে দেরি করেননি। নিজের পরা বাংলাদেশ জাতীয় দলের একটি জার্সি তিনি উপহারস্বরূপ দেন মার্টিনেজকে।

এর আগে সোমবার ভোর ৫টা ১০মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাকে বহনকারী বিমানটি। বিমানবন্দর  থেকে সরাসরি তিনি চলে যান হোটেলে।

বাংলাদেশে এসেই তিনি নিজের ইন্সটাগ্রামে একটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করেন। গাড়িতে বসে থাকা অবস্থায় তোলা সেই ছবিতে লেখা ছিল বাংলাদেশ, পাশে ভালোবাসার ইমোজি ও বাংলাদেশের পতাকা।

বাংলাদেশে তার সফরের স্পন্সর ফান্ডেড নেক্সট। হোটেলে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে তিনি সরাসরি চলে যান ফান্ডেড নেক্সটের প্রধান কার্যালয় উত্তর বাড্ডায়। সেখানে ম্যাশ ও কিছু ভক্তদের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে পড়েন গণভবনের উদ্দেশ্যে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে বিকেলেই তিনি উড়াল দেবেন কোলকাতার উদ্দেশ্যে। সেখানে তিন দিন থাকবেন তিনি। যোগ দেবেন বেশ কিছু অনুষ্ঠানে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!