• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপ ট্রফি এখন মিরপুরে, ছবি তুললেন মুশফিকরা 


ক্রীড়া ডেস্ক আগস্ট ৮, ২০২৩, ১১:৫৪ এএম
বিশ্বকাপ ট্রফি এখন মিরপুরে, ছবি তুললেন মুশফিকরা 

ঢাকা: বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে ওয়ানডে বিশ্বকাপ ট্রফি এখন বাংলাদেশে। তিন দিনের বাংলাদেশ সফরের দ্বিতীয় দিনে মঙ্গলবার (৮  আগস্ট) নেয়া হয়েছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সেখানে জাতীয় দলের বর্তমান ও সাবেক খেলোয়াড় ও বিসিবির পরিচালকরা ট্রফির সাথে ছবি তুলছেন। 

এর আগে, গত রোববার (৬ আগস্ট) মধ্যরাতে বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে এসে পৌঁছায়। এরপর দিন গতকাল এই ট্রফি যায় পদ্মা সেতুতে। দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত মাওয়া পয়েন্টেই অবস্থান করেছে বিশ্বকাপ ট্রফিটি। মূলত ছবি তোলার জন্যই নেওয়া হয়েছিল ট্রফিটি। একদিন না যেতেই ট্রফি এখন অবস্থান করছে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে।

সকাল নয়টায় বিসিবি প্রাঙ্গনে আসে ট্রফিটি। এখানে ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পাচ্ছেন ক্রিকেটার, বিসিবি পরিচালক, কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের।

এরপর শেষের দিন (৯ আগস্ট) ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। নির্দিষ্ট একটি দূরত্ব থেকে ভক্তরা এর সঙ্গে ছবি তুলতে পারবেন। এজন্য কোনো টিকিট লাগবে না। অধিক সংখ্যক মানুষকে ট্রফি দেখা ও ছবি তোলার সুযোগ করে দিতেই বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় বিসিবি।

এআর

Wordbridge School
Link copied!