• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

২৫০ মিলিয়ন দাও, এমবাপ্পেকে নাও


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৩, ২০২৩, ১২:১৮ পিএম
২৫০ মিলিয়ন দাও, এমবাপ্পেকে নাও

ঢাকা : নেইমারের বিদায়ের পর পিএসজিতে আবারও ফিরেছেন কিলিয়ান এমবাপ্পে। এক ম্যাচ খেলে গোল করলেও জেতাতে পারেননি দলকে। তবে সমর্থকেরা বার্তা পেয়ে গিয়েছিলেন, সব নাটকীয়তার অবসান ঘটিয়ে ফরাসি তারকা থাকছেন পিএসজিতেই।

কিন্তু নাটক কি আর চাইলেই শেষ করা যায়! হয়তো যায়। তবে চিত্রনাট্যটা যেহেতু পিএসজিতে, তাই সেখানে প্রতিনিয়ত নাটকের নতুন মোড় আসাটাই স্বাভাবিক। কারণ এমবাপ্পের দলবদল নিয়ে আবারও সরব হয়েছে প্যারিসিয়ানরা।

যদিও চাইলাম আর ছেড়ে দিলাম, বিষয়টা মোটেও এমন নয়। উপযুক্ত দাম পেলে তবেই ছাড়বে তারা।

যেহেতু এখনও দল বদলের সুযোগ আছে, তাই কাতারিয়ান মালিকানাধীন ক্লাবটি ছেড়ে দিতে চায় বিশ্বকাপজয়ীকে।

এই খবর চাউরের পর আলোচনায় শুধু রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ক্লাবে যোগ দেওয়ার জটিলতা সারতে নাকি আলোচনাও করেছে এমবাপ্পে আর পিএসজির। ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি নিজেই দেখছেন বিষয়টি।

তবে স্প্যানিশ গণমাধ্যম বলছে, সব সমস্যার সমাধান নাকি এমবাপ্পের হাতে। ফরাসি স্ট্রাইকারকে ক্লাবের কাছে নিজের মুক্তি চাইতে হবে নিজেকেই।

ডেডলাইইন ৩১ আগস্ট, ট্রান্সফার ফি ২৫০ মিলিয়ন ইউরো। রেকর্ড পরিমাণ এই অর্থ দিলেই নাকি ফরাসি স্ট্রাইকারকে ছেড়ে দিবে পিএসজি। সেটা রিয়াল মাদ্রিদ হোক কিংবা যে কোনো ক্লাব। সঙ্গে নেইমারকে টপকে ট্রান্সফার ফির রেকর্ড নিজের করে নেবেন এমবাপ্পে।

যদিও রিয়াল মাদ্রিদ অবশ্য এমবাপের জন্য ১২০ মিলিয়ন ইউরো প্রাইস ট্যাগ ঝুলিয়েছেন। তবে এই দল বদল যেহেতু একটা নাটক, তাই শেষ পর্যন্ত কি হয় সেটাই এখন দেখার অপেক্ষা।

এমটিআই

Wordbridge School
Link copied!