• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৫, ২০২৩, ০৩:৫৭ পিএম
টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

ঢাকা : পাকিস্তানের বিপক্ষে আগ্রাসী ব্যাটে দাপুটে জয় পেয়ে ছন্দে ফিরেছে অস্ট্রেলিয়া। এবার তাদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। ‘ডাচ’ শামুকে ইতোমধ্যে পা কেটেছে দক্ষিণ আফ্রিকার। সেটা চায় না অস্ট্রেলিয়া। দলটিকেও নিচ্ছে না হালকাভাবে। তাই টস জিতে নিয়েছে ব্যাটিংয়ের সিদ্ধান্ত।

টস জয়ের পর ব্যাটিংয়ের কারণ অবশ্যই অজানা নয়। গত ম্যাচে পাক বোলারদের ওপর যেভাবে চড়াও হয়েছিলেন তারা, আজও লক্ষ্য সেটাই। তবে সেই লক্ষ্যের দিনে অবশ্য স্কোয়াডে আছে এক পরিবর্তন। দলে নেই মার্কাস স্টয়নিস। চোট পেয়ে তিনি ছিটকে গেছেন এই ম্যাচ থেকে। তার জায়গায় একাদশে ফিরেছেন ক্যামেরুন গ্রিন।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মারনাস লাবুশেন, জশ ইংলিস (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, অ্যাডাম জাম্পা।

নেদারল্যান্ডস একাদশ : বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও'ডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিডি, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটরক্ষক), সিব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, লোগান ফন বিক, রোয়েলফ ভ্যান ডার মেরওয়ে, আরিয়ান দত্ত, পল ভ্যান মিকেরেন।

এমটিআই

Wordbridge School
Link copied!